জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থ দের মাঝে খাবার বিতরণ করেন দক্ষিণখান থানা

0
79
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর দক্ষিণখান থানায় বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষে থেকে দুস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।
মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্য বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন পক্ষে থেকে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।এই সময় উপস্থিত ছিলেন , সহকারী পুলিশ কমিশনার বিপ্লব কুমার গোস্বামী এবং দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মামুনুর রহমান।
সহকারী পুলিশ কমিশনার বিপ্লব কুমার গোস্বামী বলেন,১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনা করি এবং পরে অসহায় দুস্ত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।
দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ মোঃ মামুনুর রহমান বলেন,বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে যেমন বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করে যাচ্ছেন তেমনি বঙ্গবন্ধু হত্যা, যুদ্ধাপরাধীর মঞ্চে যারা ছিলেন, তাদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here