Daily Gazipur Online

জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যানের শ্বাশুড়ির ইন্তেকাল

ডেইলি গাজীপুর প্রতিবেদক : দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা নিবাসী ফরেস্ট অফিসার প্রয়াত আবুল কাশেমের স্ত্রী, বিরল মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোশাররফ হোসেনের মাতা এবং জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান লায়ন এড. এম এ মজিদের শ্বাশুড়ি মোছাঃ মেহেরুন্নেছা (বয়স ৭৫) কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘ ৩ মাস চিকিৎসার পর আজ ২০ নভেম্বর ২০২০ বিকেল ৪টায় বালুয়াডাঙ্গাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি —- রাজিউন)।
তার মৃত্যুতে জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল ও ভাইস চেয়ারম্যান এড. মো. শিব্বির আহমদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ জাতীয় সাংবাদিক সোসাইটির পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মোছাঃ মেহেরুন্নেছার প্রথম নামাজে জানাজা বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের মিরাবনে মরহুমার শ্বশুড়ালয়ে আগামীকাল শনিবার সকাল ১১ টায় এবং দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গাস্হ মিনার জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে বাদ যোহর দ্বিতীয় জানাজা শেষে দিনাজপুর শহরের ফরিদপুর কবরস্থানে মরহুমার স্বামীর কবরের পাশে মরহুমাকে চির সমাহিত করা হবে।