জার্নালিস্ট ভয়েস অব বাংলাদেশের কমিটি গঠন

0
92
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : মুক্তিযুদ্ধের চেতনার ভয়েস ও সাংবাদিক অধিকার আদায়ে সম্মিলিতভাবে কাজ করার প্রত্যয়ে গঠিত হয়েছে সাংবাদিক প্ল্যাটফরম জার্নালিস্ট ভয়েস অব বাংলাদেশ। দৈনিক যুগান্তরের আতিকুর রহমান চৌধুরীকে সভাপতি ও দৈনিক স্বদেশ বিচিত্রার ইকবাল হাসান ককাজলকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট গঠিত হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোঃ আবুল হোসেন- দৈনিক আজকের সংবাদ, সহ-সভাপতি সাবিরা ইসলাম- দৈনিক নয়া শতাব্দী, সহ-সভাপতি রফিকুল ইসলাম সুজন- যুগবার্তা অনলাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক হানিফ শহীদ- দৈনিক এই বাংলা, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রতীক মাহমুদ- সারাবাংলা ডটনেট, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা জীবন- স্বনির্ভর বার্তা, কোষাধ্যক্ষ নুরুন নাজার রিক্তা- দৈনিক নবজীবন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান স্বপন- এফএনএস, সাংগঠনিক সম্পাদক শেখ কলিমুল্লাহ নয়ন-আমাদের কণ্ঠ, দপ্তর সম্পাদক হুমায়ুন কবীর মুজিব (হুমায়ুন মুজিব)- দৈনিক স্বদেশ বিচিত্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান অপূর্ব- দৈনিক সংবাদ প্রতিদিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদা পারভেজ ছন্দা- ধৈনিক সংবাদ, মহিলা বিষয়ক সম্পাদক যুথি, নির্বাহী সদস্য শাহাদাৎ রানা- এটিএন নিউজ, রুমেল খান- দৈনিক জনকণ্ঠ, সালাম বেপারী- দর্পণ প্রতিদিন, দিপা ঘোষ- টাইমস অব বাংলাদেশ, রেহমান আসাদ-এফএনএস, আসিফ ইকবাল- সংবাদ, মোঃ শাহাবুদ্দিন- করতোয়া, শাহীন চৌধুরী- আমাদের কণ্ঠ।
অদ্য ২ আগস্ট রাজধানীর তোপখানা রোড ২৪ ডি সেগুনবাগিচায় আতিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এই কমিটি গঠিত হয়। সকলের উপস্থিতিতে সভায় বিশেষ বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।
সভায় স্বপরিবারে জাতির জনকের হত্যাকারীদের অসমাপ্ত বিচারের কাজ সমাপ্ত করার দাবিসহ প্রয়াত সাংবাদিক দৈনিক দেশ রুপান্তরের সম্পাদক অমিত হাবিবের জন্য শোক প্রস্তাব আনা হয়। সভায় সম্পুরক প্রস্তাব হিসেবে গণমাধ্যম আইন সাংবাদিকদের জন্য যুগোপযোগী করার দাবি জানানো হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here