Daily Gazipur Online

জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ২৪ জন:বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২ সদস্য

হলধর দাস,নরসিংদী থেকে : আগামী ১৭ অক্টোবর নরসিংদী জেলা পরিষদ নির্বাচন-২০২২ কে সামনে রেখে মনোনয়নপত্র বাঁছাই শেষে প্রতিদ্বকন্দ্বিতায় রয়েছেন ২৪ প্রার্থী । এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত ২টি মহিলা আসনে ১০ জন এবং চারটি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ১১ জন প্রার্থী।
সাধারণ সদস্য পদের ৬টি ওয়ার্ডের ৬টি আসনের মধ্যে ২টি আসন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ২জন প্রার্থী।বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২জন হলেন ২নং ওয়ার্ডে মোঃ ওবায়দুল কবির মৃধা এবং ৪নং ওয়ার্ডে মোঃ আমান উল্লাহ ভূইয়া।
নরসিংদী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবু নইম মোহাম্মদ মারুফ খান ও সহকারী রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা মো: রবিউল আলম সোমবার প্রার্থীদের প্রতীক বরাদ্ধ কার্যক্রম সম্পন্ন করেছেন ।
জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রতিদ্বন্দ্বি ৩ জন হলেন-বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া(কাপ পিরিচ প্রতীক), মো: মনির হোসেন ভূইয়া(আনারস প্রতীক), ও সৈয়দ মাহমুদ জাহান লিটু(মোটর সাইকেল প্রতীক)।
সংরক্ষিত নারী আসনের ২টি মহিলা সদস্য পদে মনোনয়ন জমাদানকারী ১১ জন প্রার্থীর মধ্যে ১নং ওয়ার্ডে রয়েছেন ৬ জন প্রতিদ্বন্দ্বি এবং ২ নং ওয়ার্ডে রয়েছেন ৪ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী ।
প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন- ১নং ওয়ার্ড সাহিদা খানম, শিউলী পারভীর, তৌহিদা সরকার,নাজমা আক্তার, মোছাঃ রাহেলা বেগম ও শাহানাজ বেগম এবং ২নং ওয়ার্ডে মরিয়ম বেগম, ইসরাত জাহান তামান্না, মুন্নী আক্তার ও উম্মে কুলসুম খাতুন।
৪টি ওয়ার্ডের ৪টি সাধারণ সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে ১ নং ওয়ার্ডে ২ জন প্রার্থী। এরা হলেন-মোঃ মাহবুবুল হাসান ও আব্দুল্লাহ আল মামুন সরকার।
৩নং ওয়ার্ডে ৪ জন প্রার্থী। এরা হলেন- রাজিব আহমেদ, মোঃ সাইফুল ইসলাম, মোঃ খোরশেদ আলম ও টিটো মিয়া।
৫নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী। এরা হলেন-মোহাম্মদ তৌহিদুল আলম, আব্দুছ ছামাদ মোল্লা ও এ কে এম জহিরুল হক।
৬নং ওয়ার্ডে রয়েছেন ২ জন প্রার্থী। এরা হলেন-মোঃ শহিদুল্লাহ এবং মেরাজ মাহমুদ।