জেল হত্যা দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

0
74
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): জেল হত্যা দিবস ২০২১ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের উদ্যোগে ৫১,৫১/এ পুরানা পল্টন, ঢাকাস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ৩ নভেম্বর বুধবার, সকাল ১১টায় ‘জেল হত্যা-বঙ্গবন্ধু হত্যাকা- ও ২১ আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা’ শীর্ষক আলোচনাসভা ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র সভাপতি ওমর ফারুক। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখবেন, বাংলাদেশ সিকিউরিটি স্টক একচেঞ্জ এর সাবেক চেয়াপরম্যান বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখবেন সাবেক রাষ্ট্রদূত অধ্যাপক ড. নিম চন্দ্র ভৌমিক।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল। আলোচনাসভায় দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ অংশগ্রহণ করবেন। সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
সংগঠনের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম তালুকদার সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্যে অনুরোধ করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here