টঙ্গীতে অসামাজিক কার্যকলাপের দায়ে গ্রেফতার ৬

0
92
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ :গাজীপুরের টঙ্গী মধ্য আউচপাড়া কলেজরোড সংলগ্ন সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে বিশেষ কক্ষ থেকে অসামাজিক কার্যকলাপ ও মাতাল অবস্থায় ৪ মাদক সেবি ও দুই যুবতীকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। গ্রেফতারকৃতদের আজ বুধবার গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন-৫৪নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শান্তাহার আলী শান্ত (৬২), বিএনপি নেতা ও সফিউদ্দিন সরকার একাডেমীর সিনিয়র শিক্ষক মোস্তফা আমিন ফয়সল ওরফে শফি মাস্টার (৫০), ৫৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম শফি (৫৪), ঠিকাদার আব্দুস সাত্তার (৫৯), রিয়া আক্তার (২০) ও খুশি আক্তার (২২)।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকার সিরাজুল ইসলামের ডিশ অফিসের পেছনে বিশেষ কক্ষে একদল মাদক সেবি মদপান করে অসামাজিক কার্যকলাপ ও মাতলামি করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম থানার একদল পুলিশ ওই অফিসে অভিযান চালিয়ে মাতাল অবস্থায় তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম বলেন, গ্রেফতারকৃদের বিরুদ্ধে থানায় আইনী প্রক্রিয়া শেষে গাজীপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here