Daily Gazipur Online

টঙ্গীতে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

জাহাঙ্গীর আকন্দ: গাজীপুরের টঙ্গীতে বিপুল সংখ্যক ইয়াবা বড়িসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।বুধবার রাতে টঙ্গীর দত্তপাড়া শৈলারগাতী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে এক হাজার সাতশো পিস ইয়াবা বড়ি ও নগদ ২২হাজার টাকা জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী জেলার মনোহরদী থানার পাইকান গ্রামের দুলাল মন্ডল এর ছেলে আল আমিন উজ্জ্বল (৩৪), ময়মনসিংহ জেলার ঘামাই গ্রামের শফিকুল ইসলামের ছেলে জুয়েল মিয়া(২৮),গাজীপুর জেলার শ্রীপুর থানার বাজার এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে শাহীন (২৬) ও নোয়াখালী জেলার ইনবাগ থানার মৃত সাহাব উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম তুহিন (৩০)।
বৃহস্পতিবার দুপুরে টঙ্গী পূর্ব থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার
সংবাদ সম্মেলনে বলা হয়,বুধবার রাতে টঙ্গীর দত্তপাড়া দত্তপাড়া এলাকায় একদল মাদক কারবারি মাদকদ্রব্য বেচাকেনার করছে এমন তথ্য পায় পুলিশ।পরে ওই এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়।
এ সময় ১হাজার সাতশো পিস ইয়াবা ও নগদ টাকা জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ। পুলিশের করা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই চার মাদককারি বিক্রির উদ্দেশ্যে আনা মাদকদ্রব্যে দায় স্বীকার করেছেন।টেকনাফ থেকে মাদকদ্রব্য(ইয়াবা) এনে টঙ্গী ও তার আশপাশের এলাকায় বিক্রি করতেন।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়,গ্রেপ্তাকৃতরা চিহ্নিত মাদক কারবারি। তবে রাজধানীর ও টঙ্গীসহ চারটি থানায় আল আমিনের বিরুদ্ধে ১৬টি মাদক মামলা রয়েছে। এছাড়া মাদক কারবারের ব্যবহিত একটি মোবাইল ও দুইটি বিকাশ সিম কার্ড জব্দ করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার(অপরাধ দক্ষিণ) হাফিজুল ইসলাম , সহকারী উপ পুলিশ কমিশনার মেহেদী হাসান দিপু, টঙ্গি পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম প্রমূখ।