টঙ্গীতে কাউন্সিলর সচিবকে কুপিয়ে আহত,বাড়ির আসবাপত্র ভাংচুর লুটপাট

0
155
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : টঙ্গীতে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লার সচিব নাহিদ পারভেজ সোহেল সহ তিনজনকে কুপিয়ে আহত করেছে দৃর্বুত্তরা। বুধবার বিকেল সাড়ে ৩টায় দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, গত মঙ্গলবার রাতে আহত সোহেলের মামাত ভাই রাজুর মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায় জুয়েল ও ইসমাইলসহ বেশ কয়েকজন যুবক। এসময় রাজু তার ফুফাত ভাই সোহেল ও সাকিনকে খবর দেয়।
পরে সোহেল ও সাকিন ঘটনস্থলে গেলে জুয়েল ও ইসমাইলসহ অজ্ঞাত আরও কয়েক জনের সাথে কথা কাটাকাটি হয়।
এর জের ধরে বুধবার বিকেলে জুয়েল, ফারুক, ইসামাইল, জীবন, সাদ্দাম ও হোসেনসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ যুবক দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় আহত সোহেলদের বাসায় এসে ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকাসহ মুল্যবার জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এসময় সোহেল ও বন্ধু মিলন আউচপাড়ার অফিস থেকে বাসার নিচে এসে ওই যুবকদের কাছে ঘটনাটি জানতে চায়। পরে ওই যুবকরা সোহেল ও মিলনসহ তিনজনকে রাম’দা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে তারা পালিয়ে যায়।
৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লা জানান, সচিব সোহেল অফিসে ছিলো। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের আইনের মাধ্যামে বিচার দাবী জানান।
টঙ্গী পুর্ব থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতের পরিবারকে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here