Daily Gazipur Online

টঙ্গীতে কারখানার বাথরুম থেকে পোশাক কর্মীর লাশ উদ্ধার

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গী মুদাফা এলাকায় তামিশনা অ্যাপারেলস লিমিটেডের বাথরুম থেকে বিষ্ণু রায় (৪৫) নামে এক পোশাককর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত বিষ্ণু লালমনিরহাট জেলা সদরের মস্তফি কালীরহাট গ্রামের মৃত রাধাকান্ত রায়ের ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে।
খবর পেয়ে থানা পুলিশ রাত আড়াইটায় হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার কর ময়নাতদন্তের জন্য শুক্রবার দুপুরে গাজীপুর মর্গে পাঠায়।
পুলিশ জানায়, তামিশনা অ্যাপারেলস লিমিটেড কারখানার অপারেটর বিষ্ণু রায় বৃহস্পতিবার সন্ধ্যায় কারখানার বাথরুমে যান। দীর্ঘক্ষণ ধরে তিনি ফিরে না আসায় সহকর্মীরা তাকে চারদিকে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে ভেন্টিলেটর দিয়ে বাথরুমে বিষ্ণুর পা দেখতে পেয়ে স্টিলের দরজা কেটে তাকে উদ্ধার করা হয়।
রাত ১০টার দিকে টঙ্গী শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনাবেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার এসআই সাব্বির আহমেদ রাত আড়াইটার দিকে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। বিষ্ণু হার্টঅ্যাটাকে মারা গেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।