Daily Gazipur Online

টঙ্গীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

জাহাঙ্গীর আকন্দ : টঙ্গী মাছিমপুর জিন্নাত মহল্লা থেকে নুরজাহান (৩৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ওই এলাকার নুরু মিয়ার মেয়ে। খবর পেয়ে এরপশ্চিম থানা পুলিশ সোমবার নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
স্থানীয়রা জানান, সৌদি প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী নুরজাহান তার দুই মেয়ে মেহেলী (১৬) ও মেঘলাকে (১১) নিয়ে জিন্নাত মহল্লার বাবার বাড়িতে বসবাস করতেন। বড় মেয়ে মেহেলী স্থানীয় একটি মহিলা মাদ্রাসায় আবাসিক হোস্টেলে থেকে লেখাপড়া করে। রোববার রাতের খাবার শেষে ছোট মেয়ে মেঘলাকে নিয়ে তিনি শুয়ে পড়েন। পরে তিনি রাতের যে কোনো সুবিধাজনক সময়ে ঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
সোমবার সকালে মেঘলা ঘুম থেকে জেগে মাকে বিছানায় না পেয়ে চিৎকার শুরু করে। পরে আশপাশের ভাড়াটিয়ারা এসে নুরজাহানকে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলতে দেখে ঝুলন্ত অবস্থা দেখতে পায়। খবর পেয়ে পশ্চিম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বলা যাবে।