Daily Gazipur Online

টঙ্গীতে জাতীয় পার্টির কর্মি সভা অনুষ্ঠিত

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গী সাতাইশ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে আজ শুক্রবার দুপুরে টঙ্গী পশ্চিম থানা জাতীয় পার্টির উদ্যোগে এক যৌথ কর্মি সভা অনুষ্ঠিত হয়েছে।
টঙ্গী পশ্চিম থানা জাতীয় পার্টির সভাপতি এমরান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য শরিফুল ইসলাম শরিফ। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফিরোজ খান, অধ্যক্ষ ইউসুফ খান, নাদিম খান, আশরাফুল শিকদার সবুজ, জাহিদ হোসেন, আব্দুর রহিম মিয়া, ওমর আলী, এছহাক পাটোয়ারি, সিরাজ ভান্ডারি, সোলায়মান হোসেন, মোবারক হোসেন, সিরাজুল ইসলাম, হেলাল উদ্দিন হেলু, রফিকুল ইসলাম রফিক প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে, ইনশাআল্লাহ। তিনি আক্ষেপ করে বলেন, রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পেরেছে। আর এখন আমরা কি দেখছি।