Daily Gazipur Online

টঙ্গীতে থানা আ.লীগের সা. সম্পাদক প্রার্থীর বাড়িতে ভাংচুর,গুলি

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গী ৫৬নং ওয়ার্ড মধুমিতা এলাকায় পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এমএম নাসির উদ্দিরের বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর করেছে একদল দুর্বৃত্ত। এসময় সশস্ত্র দুর্বৃত্তরা বাড়িতে ব্যাপক ভাংচুর চালায়। একপর্যায়ে দুর্বৃত্তরা বেশ কয়েক রাউন্ড ফাঁকাগুলি ছুড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। শনিবার ভোরে এঘটনাটি ঘটেছে। খবর পেয়ে টঙ্গী থানার এসআই নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী জানায়, আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিনের বাড়িতে ভোর পৌণে ৫টার দিতে হঠাৎ করে ভাংচুরের শব্দ শুনে আমাদের ঘুম ভেঙ্গে যায়। পরে বারান্দায় এসে দেখি একদল দৃর্বৃত্ত পিকআপ ভ্যানে করে এসে বাড়িতে ভাংচুর করছে। এসময় আশপাশের বাসাবাড়ির লোকজন জেগে উঠলে দুর্বৃত্তরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্কের সৃষ্টি করে পালিয়ে যায়।
এব্যাপারে একটি বোর্ডমিলের ম্যানেজার বিল্লাল হোসেন, আখিঁ টেইলার্সের মালিক মিসেস আকবর ও স্মার্ট টেইলার্সের মালিক হাবিবুর রহমান বলেন, ভাংচুর ও গুলির শব্দ শুনে আমাদের ঘুম ভেঙ্গে যায়। এলাকাবাসী জেগে উঠলে দুর্বৃত্তরা ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে পিকআপ ভ্যানে করে পালিয়ে যায়।
এবিষয়ে আওয়ামী লীগ নেতা এম এম নাসির উদ্দিন বলেন, তার সাথে কারো কোন শত্রুতা নেই। তবে রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তি হয়ে কেহ এই ঘটনা ঘটিয়েছে।ভোররাতে আমার মধুমিতা এলাকায় বাড়িতে একদল দুর্বৃত্ত ভাংচুর করে। রাজনৈতিক প্রতিহিংসার কারণেই ভাংচুর ও গুলির ঘটনাটি ঘটেছে বলে আমাদের ধারণা। আজ বিকেলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের নবগঠিত ওয়ার্ড কমিটির আনন্দ মিছিল হবার কথা ছিলো। বিশেষ কারন বশত তা স্থগিত করা হয়েছে। তবে নাসির মহানগর নেতৃবৃন্দের নির্দেশে গত রাতে পূর্ব থানার অর্ন্তগত ওর্য়াড নেতৃবৃন্দকে নিয়ে তার অফিসে প্রস্তুতিমূলক আলোচনা করেছেন।
পাশের ১০ তলা ভবনের বাসিন্দা মোঃ কামরুল হাসান জানান, পর পর কয়েক বার বিকট শব্দে ঘুম ভাঙলে তিনি বেলকনিতে দাড়ান। তিনি দেখতে পান একটি খালি পিকাআপে কয়েকজন যুবক রেনেসা স্কুলের সামনে দাড়ানো। সেসময় সড়কে দাড়ানো একজন ঢিল ছুড়ে ভবনের কাচ ভাঙচুর করে।
ওই ভবনের দাড়োয়ান মাহমুদুল হাসান এবং সামনের দোকানে ঘুমিয়ে থাকা মমিনুর রহমানও বিকট শব্দ শুনতে পান।
এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আশপাশের ভবনে ধারনকৃত সিসি ক্যামারার ফুটেজ পর্যবেক্ষণ করে বিষয়টি তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়রি করা হয়েছে (নং-১১৩০)।