Daily Gazipur Online

টঙ্গীতে দশ ডাকাত গ্রেফতার, মালামাল উদ্ধার

জাহাঙ্গীর আকন্দ: শিল্পনগরীর টঙ্গীতে ২৩শে ফেব্রয়ারি সংগঠিত ডাকাতির ঘটনায় গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দশ’জন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এসময় ডাকাতির লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যদের মামলা দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হলেন, রিমন(২০) নব খগেন্দ্রনাথ রায়(২২) আহাম্মেদ আলী(১৮) সজিব হোসেন রাজা(২২) জাহাঙ্গীর(২৯) রনি(১৯) হৃদয়(১৯) মেহেদী হাসান মিরাজ(১৯) সাব্বির হোসেন(১৯) খন্দকার শাওন(২১)।
পুলিশ জানান, ২৩শে ফেব্রয়ারি বুধবার রাত সাড়ে ৩টায় নেত্রকোনা থেকে শশাংক কুমার সরকার রন্টু ও তার বন্ধু ব্যক্তিগত প্রাইভেটকার দিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা হোপলোন গার্মেন্টেসের সামনে পৌছালে সামনে থাকা দুইটি ট্রাকের কারণে গতি কমায়। হঠাৎ রাস্তার দুই পাশ থেকে ১৩/১৪ জন ডাকাত দেশীয় অস্ত্র সস্ত্রসহ তাদের গাড়ীর চারপাশ ঘিরে ফেলে। একপর্যায়ে ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হত্যার ভয়ভীতি দেখিয়ে তাদের সাথে থাকা নগদ ৭৭ হাজার ৬শ’ টাকা ও বিভিন্ন ব্রান্ডের ৬টি মোবাইল ফোন এবং একটি স্বর্ণের আংটি জোরপূর্বক নিয়ে পালিয়ে যায়। এঘটনায় ২৪শে ফেব্রয়ারি টঙ্গী পূর্ব থানায় বাদী একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৯। এঘটনায় পুলিশ সিসি ফুটেজ এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুরের বিভিন্ন এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।
এবিষয়ে টঙ্গী জোনের সহকারি পুলিশ কমিশনার পিযুষ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।