Daily Gazipur Online

টঙ্গীতে দাদা ভাই গ্যাং গ্রুপের মূল হোতাসহ গ্রেপ্তার ৬

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে কিশোর গ্যাং গ্রুপ দাদা ভাইয়ের মূল হোতাসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১। শুক্রবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
শনিবার সন্ধ্যায় র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
গ্রেপ্তাররা হলেন-আবু তালহা (১৯), মো. নয়ন সিকদার (১৯), আব্দুর রহিম (১৮), কাজী নজরুল ইসলাম (১৮), আরিফুল ইসলাম (১৮), সায়েত্তম (১৮)। তারা টঙ্গীর বিভিন্ন এলাকায় বাস করত।
র‍্যাব জানায়, শুক্রবার রাতে টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পায় র‍্যাব। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং গ্রুপ দাদা ভাইয়ের প্রধান আবু তালহাসহ আরও পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থাকা দুইটি রামদা, তিনটি চাকু, একটি লোহার রড ও চারটি মোবাইল জব্দ করা হয়।
র‍্যাব আরও জানায়, দাদা ভাই নামক গ্যাং গ্রুপটির সকল সদস্যকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই গ্রুপের সদস্যরা মাদক, ছিনতাই ও ডাকাতির সঙ্গে জড়িত রয়েছে। পরে গ্রেপ্তারকৃতদের র‍্যাব কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে টঙ্গী পূর্ব থানায় হস্তান্তর করা হয়।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‍্যাবের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করা হয়েছে।