টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ৩ জন গ্রেফতার

0
55
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার, একটি বড় চাপাতি, একটি ছোট চাপাতি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দিনগত রাতে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানার মরকুন টিএন্ডটি টঙ্গী-কালীগঞ্জ সড়কের উপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- গাজীপুর মহানগরীর টঙ্গী মাছিমপুর নজরুলের বস্তির ভাড়াটিয়া হাসেম সরকারের ছেলে মেহেদী হাসান জয় (২০), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার হলিকান্দা এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মো. সুমন (১৮) ও গাজীপুর মহানগরীর টঙ্গীর মরকুন মধ্যপাড়ার ভাড়াটিয়া বাবুল খানের ছেলে মো. সাব্বির খান (২২)।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে পথচারীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, সোনা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
তিনি আরও বলেন, টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রাসী, মাদক কারবারি, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশি অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here