Daily Gazipur Online

টঙ্গীতে নারীকে শ্লীতাহানির অভিযোগে কাউন্সিলর প্রার্থীসহ আটক ২

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে এক নারীকে শ্লীলতাহানি, মারধর, নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাটসহ হত্যার হুমকির অভিযোগে ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মহর মৃধা (৪০) ও শাকিলকে-২ (২৮) আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে স্থানীয় বনমালা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নারী।
অভিযুক্ত অন্যরা হলেন, ৪৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি প্রার্থী স্বপন মৃধা (৩৬), রাজু (৩৫) ও শাকিল-১ (৩৪)।
অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ওই এলাকার বনমালা টিভিএস রোডে বসবাস করে। তার স্বামী প্রবাসে থাকে। অভিযুক্তরা ভুক্তভোগীর নির্মানাধীন বাড়ির ইঞ্জিনিয়ারকে নিয়ে তার নামে বিভিন্ন অপবাদ দিয়ে প্রায়ই চাঁদা দাবি করত। তারা কয়েক মাস পূর্বে ইঞ্জিনিয়ারের সাথে জোরপূর্বক ভুক্তভোগীর ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায় ৪ লাখ টাকা এবং স্বর্ণের গহনা ছিনিয়ে নেয়। এ সময় এ বিষয়ে মুখ খুললে ভুক্তভোগীকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যায় তারা। এর কিছুদিন পর অভিযুক্তরা ভুক্তভোগীর বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে তার সন্তানদের তুলে নিয়ে যাওয়ার হুমকি দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে যেতে বাধ্য করে। গত ১২ মার্চ বিকেলে অভিযুক্তরা ভুক্তভোগীর বাসায় জোরপূর্বক প্রবেশ করে তার ব্যবহৃত মুঠোফোনটি নিয়ে তাকে জিম্মি করে এলোপাথারি মারধর করে গুরুতর আহত করে। এ সময় তারা ভুক্তভোগীতে শ্লীলতাহানি ও হত্যার চেষ্টা করে এবং বাসায় থাকা নগদ ৫ লাখ টাকা এবং প্রায় চার ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়।
অভিযুক্ত মহর মৃধা নিজেকে নির্দোষ দাবী করে বলেন, আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি ৪৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। প্রতিপক্ষ একটি মহল তার বিরুদ্ধে এ সব অপ্রচার চালাচ্ছে।
এ ব্যপারে টঙ্গী পূর্ব থানার এস আই মিলন জানায়, উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে কাউন্সিলর প্রার্থীসহ ২জনকে আটক করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।