Daily Gazipur Online

টঙ্গীতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা সাত্তার মোল্লা

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনা ভাইরাসের কারণে লকডাউনে থাকা নিম্ন আয়ের এক হাজার পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী পৌঁছে দিলেন টঙ্গী থানা যুবলীগের সভাপতি আলহাজ¦ এম এ সাত্তার মোল্লা। আজ শনিবার গাজীপুর সিটিকর্পোরেশন এর ৪৮নং ওয়ার্ডের লেদুমোল্লা রোডে টঙ্গী থানা যুবলীগের সভাপতি এম এ সাত্তার মোল্লার সভাপতিত্বে এক হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া এমপি।
এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন আহমেদ, আওয়ামীলীগ নেতা কাশেম মোল্লা, রফিকুল ইসলাম, হাজী কাজল মিয়া, গাজীপুর মহানগর ইনসাফের সভাপতি শ্রমিক নেতা রমজান আলী সরকার, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের প্রভাষক শাহাবুদ্দিন সজিব, ডা: নয়ন পাটোয়ারী, আশরাফ আলী সরকার, নাজমুল হাসান মোল্লা শিশির, মহিলা আওয়ামীলীগ নেত্রী ফাতেমা বেগম প্রমুখ।
টঙ্গী থানা যুবলীগের সভাপতি আলহাজ¦ এম এ সাত্তার মোল্লা বলেন, করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষের আয় রোজগার বন্ধ। তাই লকডাউনে থাকা নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান ও সাধারণ সম্পাদক, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ মো: জাহাঙ্গীর আলমের মাধ্যমে এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, একটি মানুষও যাতে খাবারের জন্য কষ্ট না পায় তার জন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।