টঙ্গীতে প্রাণ আর এফ এল এর পণ্যবাহী কাভার্ডভ্যানে আগুন

0
130
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে টঙ্গী পশ্চিম থানার কামারপাড়া ব্রিজ টু স্টেশন রোড লিংক রোডে প্রাণ আর এফ এল নামক একটি কাভার্ডভ্যানে আগুন লাগার ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের মোট চারটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে, বুদ্ধিমত্ত্বার কারণে অল্পের জন্য ওই কাভার্ডভ্যানের চালক অগ্নিদগ্ধের হাত থেকে প্রাণে রক্ষা পায়।
” দি লাইফ সেভিং ফোর্স ” উত্তরা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো: হানিফ আজ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ সকাল ৮টা ২ মিনিটের সময় ৯৯৯ লাইনে কল পেয়ে কন্টোল রুম থেকে আগুনের সংবাদটি আমাদেরকে জানানো হয়। পরে ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশনের দু’টি ইউনিট ও পরবর্তীতে টঙ্গী স্টেশনের আরো দু’টি ইউনিট সহ মোট ৪টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে অল্প সময়ের মধ্যে তারা চট্র মেট্রো-ট-১১-৩০৬৫ নম্বরের ওই কাভার্ডভ্যানের আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু কৌশলগত বুদ্ধিমত্ত্বা ও ভাগ্যক্রমে ওই কাভার্ডভ্যানের চালক অগ্নিদগ্ধের হাত থেকে প্রাণে বেঁচে যায়।
মো: হানিফ আরো জানান, বুধবার ভোরে প্রাণ আর এফ এল এর চট্র মেট্রো-ট-১১-৩০৬৫ নম্বরের কাভার্ডভ্যানটি কামারপাড়া ব্রিজ সংলগ্ন লিংক রোডের পাশে রেখে চালক ঘুমাচিছল। মশার কয়েল থেকে অগ্নিকান্ডের সুত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ। ওই গাড়ি চালক তার বসার স্থানের পাশে মশার কয়েল জালিয়ে ঘুমাতে গেলে এ দুর্ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে পুড়ে যাওয়া কাভার্ডভ্যা্নটি প্রাণ আর এফ এল এর বলে জানা গেছে। ওই সময় কাভার্ডভ্যানটি খালি ছিল। অগ্নিকান্ডের ফলে কাভার্ডভ্যানের সামনের ইঞ্জিন অনেকটাই আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। । অগ্নিকান্ডের খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা ও তুরাগ থানা পুলিশের দু’টি টহল টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তারা ফায়ার সার্ভিস কর্মীদেরকে আগুন নেভাতে সহায়তা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here