টঙ্গীতে বিডি নেটওয়ার্ক প্রতিষ্ঠানের কর্মচারীদের প্রান নাশের হুমকি

0
103
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : টঙ্গীর গাজীপুরা সাতাইশ এলাকার বিডি নেটওয়ার্ক নামের একটি ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের কর্মচারীদের প্রান নাশের হুমকি দিয়েছে একই প্রতিষ্ঠান থেকে চুরির দায়ে বহিষ্কৃত কর্মচারী মনির হোসেন।
এবিষয়ে বিডি নেটওয়ার্ক প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী সফিকুল ইসলাম খান বাদী হয়ে মনির, সাইদুর লষ্কর ও ইমরান হোসেনসহ অজ্ঞাত আরো ৪/৫জনের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
বিডি নেটওয়ার্কের সাতাইশ এলাকার স্বত্তাধিকারী সফিকুল ইসলাম খান জানান, মনির দীর্ঘদিন যাবত তারই প্রতিষ্ঠানে কর্মরত ছিলো। কর্মরত থাকা অবস্থায় বিডি নেটওয়ার্ক প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে না জানিয়ে ইন্টারনেটের ব্যবহারিত বিভিন্ন মালামাল চুরি ও গ্রাহকের প্রদেয় বিল সংগ্রহ করে আত্মসাৎ করতো। বিষয়টি প্রতিষ্ঠানে জানাজানি হলে কর্মরত মনিরকে প্রতিষ্ঠান থেকে বহিষ্কার করা হয়।
পরস্পপর যোগসাজসে চুরির অপরাধে বহিষ্কৃত মনির ক্ষিপ্ত হয়ে সাতাইশ এলাকার সাইদুর লষ্করকে নিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে তিলারঘাতি, সাতাইশ উত্তরপাড়াসহ বিভিন্ন এলাকায় লাইন কাটা, মালামাল চুরিসহ প্রায় ৫ থেকে ৬লক্ষ টাকা ক্ষতি সাধন করে বলে জানান বিডি নেটওয়ার্কের সফিকুল।
এরই ধরাবাহিকতায় গত ৮ এপ্রিল ২০২১ তারিখ রাত ১০টার সময়, সাতাইশ স্কুলের পার্শে নেটওয়ার্কের তার, এমসি সুইচ চুরি করার সময় সফিকুলসহ এলাকাবাসী মনির, সাইদুর লষ্কর ও ইমরান হোসেনসহ অজ্ঞাত আরো ৪/৫জনকে হাতেনাতে ধরে ফেললে আমাকে ও আমার প্রতিষ্ঠানের কর্মচারীকে প্রান নাশের হুমকি এবং মিথ্যা মামলার ভয়ভীতি দেখিয়ে দ্রুত পালিয়ে যায়।
এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, উভয়পক্ষ অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here