টঙ্গীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় দুই বাচ্চার মাকে কুপিয়ে হত্যা

0
147
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গী প্রেম ও বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্বপ্না রায় (৩০) নামে একগৃহবধুকে ছুরিকাঘাতে হত্যা করেছে কথিত প্রেমিক।
আজ রোববার (১৬ মে) সকাল ৬টায় টঙ্গীর দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্বপ্না ঝালকাঠির মনোরঞ্জন রায়ের মেয়ে। তিনি টঙ্গীর দত্তপাড়া এলাকায় দুই মেয়েকে নিয়ে ভাড়া বাসায় থেকে বিভিন্ন মেসে রান্নার কাজ করতেন।
জিএমপির টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, কয়েক বছর আগে স্বপ্নার বিয়ে হয়। এক পর্যায়ে স্বামীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। তার দুটি কন্যা সন্তান রয়েছে। ওই এলাকার এক ব্যক্তি তাকে মাঝে মধ্যে প্রেম ও বিয়ের প্রস্তাব দিতেন। এতে তিনি সাড়া দিতেন না। এক পর্যায়ে রোববার সকালে তিনি রান্নার কাজে যাচ্ছিলেন। এ সময় ওই ব্যক্তি তার পথ গতিরোধ করে এবং তাকে আবারও বিয়ের প্রস্তাব দেয়। এতে তিনি রাজি না হওয়ায় রাস্তায় উপরে সাইকেল ব্যবসায়ী দোকানদার তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ওই ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here