টঙ্গীতে বেঞ্চমার্ক ইন্টারন্যাশনাল স্কুলের উদ্বোধন উপলক্ষে জমকালো আয়োজন

0
66
728×90 Banner

অলিদুর রহমান অলি, গাজীপুরঃ বৃহস্পতিবার সন্ধ্যায় টঙ্গী হাজী মার্কেট দত্তপাড়া এলাকায় বেঞ্চমার্ক ইন্টারন্যাশনাল স্কুলের প্রাঙ্গণে উদ্বোধন হয়।
উদ্বোধন অনুষ্ঠানে বিআইএস এর চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উদ্বোধন করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন , আওয়ামী লীগ নেতা সাত্তার মোল্লা, যুবলীগ কেন্দ্রীয় নেতা সরদার মোহাম্মদ আলী মিন্টু, ছাত্রলীগ নেতা মশিউর রহমান সরকার বাবু, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন খোকন, সাবেক কাউন্সলর আবুল হোসেন, যুবলীগ নেতা এ কে এম পলাশসহ বিআইএস এর ব্যবস্থাপনা পরিচালক সমাজকর্মী মোঃ কামরুজ্জামান ঝন্টু, পৃষ্ঠপোষক মোঃ মোতালেব হোসেন, প্রিন্সিপাল মোঃ জহিরুল ইসলাম, বোর্ড এক্সিকিউটিভ ডাঃ আবু নাঈম, মোঃ রাশেদুজ্জামান টিন্টু, ভাইস প্রিন্সিপাল শেখ শামীম আশরাফ, বিআইএস এর- সকল ফ্যাকাল্টি সদস্য এবং অ্যাডমিন ও এইচআর টিম।
পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে বিআইএস উদ্বোধন করা হয়। পরে প্রধান অতিথি আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বেঞ্চমার্ক ইন্টারন্যাশনাল স্কুলের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন এবং বিদ্যালয়ের উন্নয়ন ও মজবুত বৃদ্ধির জন্য দোয়া করেন, পরে সকল অতিথিকে পুরস্কৃত করা হয়। সম্মাননা ক্রেস্ট এবং তারা সকলেই তাদের মূল্যবান বক্তৃতা দিয়ে বিআইএস-এর সাফল্য কামনা করে। পরে একটি আড়ম্বরপূর্ণ সাংস্কৃতিক পর্বের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে যেখানে দেশের স্বনামধন্য শিল্পীরা মনোমুগ্ধকর পরিবেশনা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here