টঙ্গীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ

0
155
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : শিল্পশহর টঙ্গীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।
টঙ্গীর ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ,আশরাফ টেক্সটাইল মিলস্ হাইস্কুল,শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উপলক্ষে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপিত হয়।


কর্মসূচীর মধ্যে ছিল টঙ্গীর ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে সূর্যোদয়ের সাথে সাথে একত্রিশ বার তোপধ্বনি, শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুস্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা উত্তোলেন।শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মোজাম্মেল হক ও অনুষ্ঠানের সভাপতিত্বে করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব ডাঃ নাজিম উদ্দীন আহমেদ, অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক অধ্যক্ষ রণজিৎ কুমার কর্মকার, বিদ্যালয়ের রেক্টর বীরমুক্তিযোদ্ধা জিন্নাত সুলতানা আঁখি ও সার্বিক তত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ আ: রাজ্জাক মিয়া ও অন্যান্য শিক্ষক শিক্ষিকা মন্ডলী।

 

সকাল ৮টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ ডিসপ্লে শেষে আলোচনা সভা,জাতির শান্তি ও অগ্রগতি এবং মুক্তিযোদ্ধে শহীদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা,সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আশরাফ টেক্সটাইল মিলস্ হাইস্কুল
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here