টঙ্গীতে মহিলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিস্কারের প্রতিবাদে মানববন্ধন

0
92
728×90 Banner

জাহাঙ্গীর আকুন্দ : গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা মহিলা আওয়ামীলীগ এর উদ্যোগে গতকাল শনিবার বিকেলে পিঠা উৎসব অনুষ্ঠান শেষে অজ্ঞাত দুস্কৃতিকারীর অতর্কিত হামলায় আ’আলীগের নেতাকর্মিদের গাড়ী ভাংচুরের মিথ্যা অপবাদের জেরে ৪৯নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি জহুরা বেগম ও সাধারণ সম্পাদক ফিরোজা বেগম এর বহিস্কারের প্রতিবাদে মানববন্ধন করেছেন ৪৯নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ। রোববার সকাল সাড়ে ১১টায় টঙ্গী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্ত্যারা বলেন, আমরা ৩০ বছর যাবত রাজনীতি করি। আমাদের ৪৯নং ওয়ার্ডে কিছু মহিলা আওয়ামীলীগের নেত্রীরা পিঠা উৎসব করেছে তা আমরা জানিনা। আমাদের ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দাওয়াত দেয়নি। সেজন্য আমরা পিঠা উৎসবে যাইনি। কিন্তু রাতে আমরা জানাতে পারি সংগঠনের সাংগঠনিক ক্ষমতাবলে আমাদের বহিস্কার করেছে।
তারা আারো বলেন, আমাদের কি অপরাধ এটা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো, জাহিদ আহসান রাসেল এম’পি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক মো, জাহাঙ্গীর আলমের কাছে বিচারের দাবি জানাই।
এসময় উপস্থিত ছিলেন, ৪৯নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসাঃ জহুরা বেগম ও সাধারণ সম্পাদক মোসাঃ ফিরোজা বেগমসহ ওয়ার্ড আওয়ামীলীগের নেত্রীবৃন্দরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here