টঙ্গীতে মহিলা আ’লীগ নেত্রীর বাড়িতে সন্ত্রাসী হামলা ॥ আতঙ্কে এলাকাবাসী

0
108
728×90 Banner

মো: জাহাঙ্গীর আকন্দ: গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক লাকী প্রিয়তীর বাড়িতে শুক্রবার দিবাগত রাতে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এই ঘটনায় সরেজমিনে জানাযায়, গাজীপুর মহানগরীর ৪৯নং ওয়ার্ড এরশাদনগর ৭নং ব্লক, ২নং গলিতে লাকী প্রিয়তীর নিজ বাসভবনের পূর্ব পাশের নিরাপত্তা বেষ্টনীর টিনের বেড়া ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। বাসার মূল দরজায় অতি ধারালো অস্ত্রদ্বারা উপর্যুপরি কুপিয়ে ছিন্নভিন্ন করে ফেলেছে। এ সময় হামলাকারীরা লাকী প্রিয়তীর নাম ধরে ডাকাডাকি করে এবং সাবধান হয়ে যাওয়ার জন্য হুমকি প্রদান করে।
এ বিষয়ে মহিলা লীগ নেত্রী লাকী প্রিয়তী অভিযোগ করে বলেন, আমি ও আমার পরিবার ভয়ে আতঙ্কে আছি। ঘটনার সময় ৯৯৯ ফোন দিলে টঙ্গী পূর্ব থানার এসআই নজরুল কিছুক্ষণ পর আমাকে ফোন দিয়ে জানতে চান হামলাকারীরা আছে কি না। তখন আমি বললাম চলে গেছে। কিন্তু ঘটনাস্থলে পুলিশ আসেনি। আমি ও আমার পরিবারের কোন ধরনের ব্যক্তিগত কারোর সাথে শত্রুতা নেই। আমি রাজনীতি করার কারণে হয়তো বা কোন একটি মহল এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আমি আমার দলীয় সিনিয়র নেতবৃন্দকে বিষয়টি অবগত করেছি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পদক্ষেপ নিব।
এই ঘটনায় এলাকাবাসী জানান, আমরা ভয়ে ঘর থেকে বের হইনি। কারণ এই এলাকাটি অত্যান্ত ত্রাসের রাজত্ব। যে কেউর উপর হামলা করতে কোন দ্বিধাবোধ করে না। আমরা খুব ভয় ও আতঙ্কে আছি। আমরা প্রশাসনের দৃষ্টি কামনা করছি। অপরাধীদের আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।
এ ঘটনায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ প্রতিবেদককে জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ঘটনাটি অত্যান্ত দু:খজনক। যারাই ঘটিয়েছে তারা অবশ্যই চিহ্নিত হবে। আমাদের প্রশাসনের উপর আস্তা ও ভরসা আছে। দোষিদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবী জানাচ্ছি।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার এসআই নজরুল বলেন, আমি সংবাদ পেয়েছি, তবে জানতে পারলাম যে হামলাকারীরা চলে গেছে। তাই ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া হয়নি। তাদেরকে বলেন থানায় এসে অভিযোগ করতে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়া হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here