টঙ্গীতে মা ও ছেলেকে পিটিয়ে গুরুতর আহত

0
172
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গী বাজার এলাকায় পৈত্রিক সম্পত্তির বিরোধ ও আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জায়গা দখলের পায়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, টঙ্গী বাজার এলাকায় মৃত সিরাজ মিয়ার ৪ ছেলে ৬ মেয়ে রয়েছে। কিন্তু ৪ মেয়েকে সম্পত্তি থেকে বঞ্চিত করে ৪ ছেলে ও ২ মেয়ে সম্পত্তি ভাগবাটোয়ারা করে ভোগ করায় মৃত সিরাজ মিয়ার ৪ মেয়ে সুলতানা রাজিয়া, সুবর্ণা ইসলাম, সবনম মোস্তারি ও সেলিনা আক্তার আদালতে একটি মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ সুপ্রিম কোর্টের মহামান্য হাইকোর্ট বিভাগ ওই জায়গার ওপর নিষেধাজ্ঞা জারি করেন। আদালতের রোল ও স্ট্রে অর্ডার অমান্য করে টিপু সুলতান, ডি এম ইকবাল, তপন, শফিকুল ইসলাম নিষেধাজ্ঞা সাইন বোর্ড ফেলে দিয়ে জায়গা দখলের পায়তারা করছে। এতে পৈত্রিক সম্পত্তির মালিক সুবর্ণা ইসলাম ও সেলিনা আক্তার বাধা দিলে তাদের উপর হামলা করে। মা ও খালাকে বাঁচাতে গেলে এইচএসসি পরীক্ষার্থী সানজিদ মিয়াকে মারধর করে গুরুতর আহত করে। আশপাশের লোকজন আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে পাঠায়। এ ঘটনায় সুবর্ণা ইসলাম ও তার ছেলে সানজিদ টঙ্গী পূর্ব থানায় মামলা করতে গেলে টঙ্গী থানা পুলিশ মামলা নেয়নি বলে তারা অভিযোগ করেন।
উল্লেখ্য, ইতিপূর্বে গত ২২ অক্টোবর সুবর্ণা ইসলাম বাদী হয়ে টিপু সুলতান, ডি এম ইকবাল, শাহজাহান তপন , শফিকুল ইসলাম ও নূরুল ইসলাম রহিমের বিরুদ্ধে টঙ্গী থানায় একটি জিডি দায়ের করেন। যার জিডি নং-৯৩৯, তাং-২২/১০/২০১৯ইং।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here