টঙ্গীতে মৃত ব্যক্তির পরিবারকে ৫০ হাজার টাকা অনুদান প্রদান

0
110
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: টঙ্গীর চেরাগআলী এলাকায় মৃত ড্রাইভার সোরাফ হাসেনের পবিবারকে অনুদান বাবদ নগর ৫০ হাজার টাকা দিয়েছেন গাজীপুর জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন । শনিবার সকালে চেরাগ আলী ট্রাক টার্মিনাল হলরুমে এ অনুদান প্রদান করা হয়। এসময় মৃত ব্যাক্তির স্ত্রী নূরজাহান বেগমের হাতে অনুদান বাবদ নগর ৫০ হাজার টাকা তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এর সভাপতি হাজী আব্দুল রশিদ, কার্যকরী সভাপতি মোঃ আলী আকবর, সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দুদু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম , সাংগঠানক সম্পাদক তোতা মিয়া, কোষাধক্ষ্য সুলতান গাজীসহ ফারুক হোসেন, জামির হোসেন, নিজামুল শেখ, রাশেদুজ্জামান বাবু ও আলমগীর কবির প্রমুখ।
সভাপতি হাজী আব্দুল রশিদ বলেন, গাজীপুর জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নে ১৯৯৩ সাল থেকে একজন পুরাতন সদস্য সোরাফ হোসেন। তিনি পেশায় একজন ডাইভার। গত ৩০ এপ্রিল বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। তার পরিবারের কথা চিন্তা করে সংগঠনের পক্ষ থেকে অনুদান বাবদ নগর ৫০ হাজার টাকা মৃত ব্যাক্তির স্ত্রী নুরজাহান বেগম ও তার সন্তান ইমরানের হাতে তুলে দেওয়া হয়। আমাদের সংগঠনের পক্ষ থেকে পরিবারকে আরো বলা হয়েছে যদি কোন অর্থিক সহযোগিতা প্রয়োজন পরে, আমাদের জানালে আরো অনুদান দেওয়ার চেস্টা করবো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here