টঙ্গীতে লুট করা মালামাল আসামীর বাসায় থাকা সত্বেও উদ্ধার করছেনা পুলিশ

0
477
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুররের টঙ্গীর তিস্তারগেট মোড় ইউনাইটেড স্কুলের পাশে গত ৩/৩/২০২০ই রাত সাড়ে ১১টায় সময় নাছিমা আক্তার ও তার স্বামী জসিম উদ্দিন সুমনসহ অজ্ঞাত আরো ১০/১২জন সন্ত্রাসীরদল মোবাইল ফোনে আলি আজগরকে ডেকে এনে জোর করে চাঁদা দাবি করে। চাঁদাবাজির টাকা না দেওয়ায় মারধর করে এবং রাস্তায় সন্ত্রাসীদল আলি আজগরকে আটক করে নগত ৬০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল সেট এবং লাল রংঙ্গের একটি মটর সাইকেল যাহার নাম্বার- ঢাকা মেট্রো-ল-২০-০৮২৩ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে। আসামী বাসায় মোটরসাইকেল থাকা সত্বেও টঙ্গী পূর্ব থানার পুলিশ রহস্যজনক কারণে উদ্ধার করছে না বলে অভিযোগ উঠেছে।
এবিষয়ে আলি আজগরের ছোট ভাই মোঃ সোহাগ মিয়া বাদী হয়ে একটি লিখিত মামলা টঙ্গী পূর্ব থানা,জিএমপি, গাজীপুর মামলা নং-৩১ তাং-১২/০৩/২০২০, ধারা-১৪৩/৩২৩/৩০৭/৩৭৯/৫০৬দঃ বিঃ দায়ের করেন।
টঙ্গী পূর্ব থানার এস আই মানিক ঘটনাস্থলে তদন্ত করতে গিয়ে মটরসাইকেল ও মোবাইল দেখে উদ্ধার না করে চলে আসার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ তদন্ত করতে গেলেন কেন, বাদীর পরিবাকে প্রাণনাশের হুমকি ও মিথ্যা মামলার ভয় দেখান নাছিমা আক্তার ও তার স্বামী জসিম উদ্দিন সুমনসহ অজ্ঞাত আরো ১০/১২জন সন্ত্রাসীরদল। এবিষয়ে বাদীর পরিবার টঙ্গী পূর্ব থানার আরেকটি সাধারণ ডায়েরী করেন যাহার নং-৬৬৬। তাং- ১৬/০৩/২০২০। নিরাপত্তাহীনতা ভুগছে অভিযোগ কারির পরিবার। টঙ্গী পূর্ব থানার পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেনা।
এবিষয়ে বাদীর মোঃ সোহাগ মিয়া জানান, রাস্তায় আটক করে সন্ত্রাসীরা আমার ভাইয়ের টাকা ও মোবাইল নিয়ে যায়। আমি থানায় মামলা করেছি । পুলিশ আমার সাথে আসামীর বাসায় গিয়ে তাকে গ্রেফতার করেনি এবং আমার মালামাল উদ্ধার করেনি। টঙ্গী পূর্ব থানার পুলিশকে বার বার বলা সত্যেও কোন ব্যবস্থা নিচ্ছে না। এবিষয়ে আমি গাজীপুরের পুলিশ কমিশনারে সু-দৃষ্টি কমানা করছি।
লিখিত অভিযোগ কপিতে উল্ল্যেখ রয়েছে, আমার ভাই আলি আজগর নোয়গাঁও আনোয়ার ষ্টিল মোড়ে আসামী জসিম উদ্দিন সুমনের একটি ওয়েসটেজের ব্যবসায় কর্মরত ছিল দুই বছর যাবত। মাসিক ২০ হাজার টাকা বেতনে দীর্ঘদিন যাবত তার কম্পানিতে চাকুরী করতো। বকেয়া ৫মাসের বেতনের জন্য চাপ দিলে ৩মার্চ রাত সাড়ে ১১টায় তিস্তরগেট এলাকায় একদল সন্ত্রাসী পাইপ দিয়ে মারধর করে এবং ২ লাখ ১০হাজার টাকা মূল্যে একটি মটর সাইকেল যাহার নাম্বার- ঢাকা মেট্রো-ল-২০-০৮২৩ এবং ৬০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল সেট নিয়ে যায়। এলাকাবাসী বাসায় খবর দিয়ে আমাদের পরিবারে সাবাই ঘটনাস্থলে আসলে আমাদেরকে মারধর করে নাছিমা আক্তার ও তার স্বামী জসিম উদ্দিন সুমনসহ অজ্ঞাত আরো ১০/১২জন সন্ত্রাসীরদল। আমার ভাই আলি আজগরকে উদ্ধার করে চিকিৎসার জন্য টঙ্গী শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মটর সাইকেলটি বর্তমানে সন্ত্রাসীর বাসায় হেফাজতে আছে। আমাদের জীবনের নিরাপত্তা চেয়ে টঙ্গী পূর্ব থানা একটি মামলা দায়ের করি।
এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই বাবুল জানান, করোনার পরিস্থিতে কোন তদন্তে আমরা যাচ্ছি না। তবে এবিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, মামলার বাদীকে আমার কাছে আসতে বলবেন । আমি বিষয়টি নিয়ে কথা বলে ব্যবস্থা নিবো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here