Daily Gazipur Online

টঙ্গীতে শিশুকে ধর্ষণ

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীর এরশাদনগর এলাকায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আবুল হাসান (৪২) নামে এক ব্যাক্তিকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গত ৫ জুলাই রবিবার দুপুর সাড়ে তিনটার সময় এরশাদনগর এলাকার ৭নং বøকে এ ঘটনা ঘটে। ধর্ষক আবুল হাসান (৪২)। মাগুরা জেলার মোহাম্মদপুর থানার জুখা গ্রামের মৃত জাহিদ হোসেনের ছেলে। হাসান এরশাদনগর ৭নং বøক মসজিদ রোডের জাকির উদ্দিনের বাসার ভাড়াটিয়া।
এঘটনায় ধর্ষিতা জানায়, দীর্ঘদিন যাবত হাসান আমাকে ভয় দেখিয়ে তার বাসায় ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে। বিষয়টা সবাইকে জানিয়ে দেওয়ার কথা বললে হাসান জানায়, আমার সাথে ধস্তা ধস্তি করে তা ভিডিও করেছে এবং ইন্টারনেটে দিয়ে সকলকে দেখাবে বলে হুমকি দেয়। পরবর্তীতে বিভিন্ন ধরনের প্রলোভোন দেখিয়ে আমাকে আরো ছয়বার ধর্ষণ করেছে। মান সম্মানেরর ভয়ে আমি কাউকে কিছু বলতে পারিনি। আমি হাসানের দৃষ্টান্তমূলক শাস্তি চাই যাতে আর কেউ এমন কাজ করার সুযোগ না পায়।
স্থানীয় এলাকাবাসীর সামনে আবুল হাসান শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করে। পরবর্তীতে এলাকাবাসী টঙ্গী পূর্ব থানায় খবর দিলে রবিবার রাতে ঘটনাস্থলে এসে অভিযুক্ত আবুল হাসানকে আটোক করে পুলিশ।
টঙ্গী পূূূূর্ব পুলিশের উপ পরিদর্শক(এসআই) মো.হুমায়নর জানায়, রবিবার দুপুর সাড়ে তিনটায় এরশাদ নগর এলাকার ৭নং বøকের ধর্ষকের বাড়ি নির্জন হওয়ায় শিশুটিকে নিজ ঘরে ডেকে নিয়ে নির্যাতন চালায় পাষান্ড আবুল হাসান। পরে শিশুটির ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। শিশুটির স্বীকারোক্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। রবিবার রাতে শিশুটির পরিবারের পক্ষ থেকে ধর্ষণ আইনে মামলা করা হয়েছে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।