Daily Gazipur Online

টঙ্গীতে শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীতে ৪ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে গতকাল রোববার এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে টঙ্গীর মাছিমপুর এলাকার নজরুলের বস্তিতে এ ঘটনা ঘটে।পুলিশ ওই শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
পুলিশ জানায়, নির্যাতিতা শিশুটি পরিবারের সঙ্গে ওই বস্তিতে বাস করে। বস্তির অপর একটি কক্ষে থাকে জনি। শনিবার সকালে শিশুটিকে চকলেট দেওয়ার কথা বলে ওই বস্তির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে জনি পালিয়ে যায়। অসুস্থ শিশুটিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে শিশুটির মা পুলিশকে বিষয়টি জানান এবং রোববার সকালে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত জয়নাল আবেদিন জনিকে (২২) গ্রেফতার করেছে।জনি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বিদ্যাগঞ্জ গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি মাছিমপুর এলাকার ওই বস্তির একটি কক্ষে বাস করতেন।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইন চার্জ আশরাফুল ইসলাম বলেন, একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।