Daily Gazipur Online

টঙ্গীতে স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘিরে দফায় দফায় বিক্ষোভ

জাহাঙ্গীর আকন্দ: বিতর্কিত লোকদের পদায়নের প্রতিবাদে আজও টঙ্গীতে স্বেচ্ছাসেবক দলের পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।
বৃহস্পতিবার সকালে বিক্ষোভ মিছিলটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চেরাগআলী থেকে শুরু হয়ে টঙ্গী কলেজগেট গিয়ে শেষ হয়।
এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিভাগীয় টীম প্রধান আবুল কালাম আজাদ ও গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ হোসেন হাওলাদারের বহিষ্কার দাবী করেন।
মিছিলটি নেতৃত্ব দেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বাবু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবুল খলিফা, টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের শাহীন আহম্মেদ, আবুল হোসেন, আশরাফুল আলম, হাসান চৌধুরী, পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের ইকবাল হোসেন, আক্তার হোসেন লিটন।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রাশেদুল ইসলাম বাবু বলেন ” দলের আদর্শের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে অযোগ্য আওয়ামী সংশ্লিষ্ট, অযোগ্য, অথর্ব মিলাদ-দোয়া ও কেক কাটার লোক দিয়ে কমিটি করা হয়েছে,বাদ দেয়া হয়েছে রাজপথের কর্মীদের। টীমের প্রতিনিধি আরিফ হাওলাদার ও আবুল কালাম আজাদ তাদের উপর অর্পিত দায়িত্বের অপব্যাবহার করায় তাদের বহিষ্কার দাবী করছি
শাহীন আহম্মেদ বলেন, আমি দীর্ঘদিন স্বেচ্ছাসেবক দলের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি, আমি পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব প্রার্থী ছিলাম কিন্তু আমাকে এই কমিটিতে রাখা হয় নাই, আমার আরিফ হাওলাদারের বহিষ্কার চাই ?
বিক্ষুব্ধ নেতাকর্মীদের বলেন ” ত্যাগী ও দীর্ঘ্য দিনের নেতাকর্মীরা যেখানে বাদ পড়ছে সেখানে আওয়ামী অভিযুক্তরা গুরুত্বপূর্ণ পদ পায় কি করে। টীম প্রধানের যোগসাজশ ব্যাতীত এইরকম স্বেচ্ছাচারিতা অসম্ভব।
আমাদের একমাত্র দাবি অবিলম্বে আওয়ামী সংশ্লিষ্ট বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুঃন গঠন করতে হবে, অন্যথায় খুব শিগ্রই আমরা আরো কঠোর আন্দোলনের ডাক দিবো আমাদের আন্দোলন চলমান থাকবে।