টঙ্গীর আরিচপুরে কিশোর গ্যাংয়ের হামলায় নারীসহ ৩জন আহত

0
164
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীর পূর্ব আরিচপুর ভুঁইয়া পাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাং পারভেজ বাহিনীর হামলায় এক নারীসহ তিন জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
আহতরা হচ্ছে-সবুজ মিয়া (৩৪), সুজন মিয়া (২১) ও সবুজ মিয়ার স্ত্রী রুপালি আক্তার (১৮)। গুরুতর আহত সুজন মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আরিচপুর ভুঁইয়া পাড়া জননী টেইলার্সে কাজ করছিলেন। একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাং প্রধান পারভেজসহ বেশ কয়েকজন কিশোর টেইলার্সে এসে সবুজকে চাপাতি দিয়ে কোপাতে থাকে। এসময় সবুজের স্ত্রী ও ছোট ভাই বাধা দিতে গেলে তাদেরকেও বেধরক মারধর করে ও ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় গুরুতর আহত সুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কেউ এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here