টঙ্গী রেল ষ্টেশন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকারী সহ ৯ জন আটক

0
202
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : গাজীপুরের টঙ্গী রেল ষ্টেশন এলাকা হতে র‌্যাব এবং জেলা প্রশাসক এর উদ্ধেগে মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকারী ০৯ জনকে আটক এবং বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প।
রোববার সকালে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী রেল ষ্টেশন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় সেবন করা হইতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান এর উপস্থিতিতে টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী রেলওয়ে ষ্টেশন এলাকায় একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযান কালে উক্ত এলাকা হইতে বিভিন্ন মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকারী ০৯ জন আসামী যথাক্রমে ১। মোঃ সোহেল (২৩), পিতা-মোঃ নজরুল ইসলাম, মাতা মোসাঃ শাহিদা বেগম, সাং-মুরাদনগর, থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা, মোবাইল কোর্ট মামলা নং-৪৭/২০২০ মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ২। মোঃ ইব্রাহিম (৬৫), পিতা-মৃত শামছু্িদ্দন, সাং-২৬ নং বাস ষ্ট্যান্ড, থানা-সদর, জেলা-কিশোরগঞ্জ, মোবাইল কোর্ট মামলা নং-৪৮/২০২০ মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৩। মোঃ মজিবুর রহমান (৪৫), পিতা-মৃত আক্কাস আলী, সাং-মধ্য আজমপুর, থানা-দক্ষিনখান, ডিএমপি, ঢাকা, মোবাইল কোর্ট মামলা নং-৪৯/২০২০ মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৪। মোঃ কামাল হোসেন (৩৫), পিতা-মোঃ মোসলেম মিয়া, সাং-সাতাইশ রোড কাজীপাড়া, থানা-টঙ্গী পশ্চিম, জিএমপি, গাজীপুর, মোবাইল কোর্ট মামলা নং-৫৪/২০২০ মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৫। মসুর উদ্দিন (৩৭), পিতা-মোহন মিয়া, সাং-বিসিক পাগাড়, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি গাজীপুর, মোবাইল কোর্ট মামলা নং-৫১/২০২০ মোতাবেক ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৬। মোঃ আঃ মান্নান (৪৯), পিতা-মৃত শফিউদ্দিন, সাং-মধ্যগোপালপুর, থানা-টঙ্গীপুর্ব, জিএমপি, গাজীপুর, মোবাইল কোর্ট মামলা নং-৫৫/২০২০ মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৭। মোঃ রতন মিয়া (২২), পিতা-বিল্লাত, সাং আমতলী কেরানীরটেক, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোবাইল কোর্ট মামলা নং-৫৩/২০২০ মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৮। মোঃ কামরুল হাসান (৩৬), পিতা-মান্নান, সাং-ব্যাংকের মাঠ, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোবাইল কোর্ট মামলা নং-৫০/২০২০ মোতাবেক ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, ৯। মোঃ এরশাদ (৪০), পিতা-মৃত কাজিম উদ্দিন, সাং-টঙ্গী ৭রং ওয়াপদার গেট, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোবাইল কোর্ট মামলা নং-৫২/২০, ০৩(তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০০/-টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সেবন করে আসিতেছিল। উক্ত অভিযান শেষে ধৃত ০৯ জন আসামীদেরকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব চৌধুরী মুস্তাফিজুর রহমান কর্তৃক মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের দায়ে ভ্রাম্যমান আদালত কর্তৃক ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনরে ৩৬ এর ১৯(ক) ধারা মোতাবেক ধৃত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের জন্য বিভিন্ন মেয়াদে সর্বোচ্চ ০৬(ছয়) মাস এবং সর্বনি¤œ ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদানপূর্বক গাজীপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এ সময় বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব চৌধুরী মুস্তাফিজুর রহমান এর উপস্থিতিতে ধৃত আসামীদের দখল হইতে সর্বমোট ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ০৪.৫ কেজি গাঁজা, ৬০ পুরিয়া হেরোইন (০৩)গ্রাম, ৩৫লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার পূর্বক ধ্বংস করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here