টঙ্গী সরকারি হাসপাতালের নিরাপত্তা কর্মী অপহরন: আটক ৮

0
108
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ :গাজীপুরের টঙ্গীতে সাজ্জাদ হোসেন (২৪) নামে শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালের নিরাপত্তা কর্মীকে অপহরনের পর শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ৮ জনকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এসময় অপহৃত সাজ্জাদকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।
সোমবার ৪ সেপ্টেম্বর মধ্যে রাতে হাসপাতালের জরুরী বিভাগের সামনে থেকে তাকে অপহরন করা হয় বলে নিশ্চিত করেছে একাধিক সুত্র।
অভিযোগ সুত্রে জানা যায়, অজ্ঞাত কয়েকজন লোক আহত এক ব্যাক্তিকে হাসপাতালের জরুরী বিভাগে নেয়ে গেলে আইনি ঝামেলা এরাতে কর্তব্যরতরা দূর্ঘটনার কারন ও ঘটনাস্থল জানতে চাইলে একপর্যায়ে তাদের সাথে বাক বিতন্ডা হয়। তারই সুত্রধরে প্রায় একঘন্টা পর অজ্ঞাত ৭/৮ লোক হাসপাতালে প্রবেশ করে সাজ্জাদের উপর হামলা চালায় এবং তাকে অপহরন করে নিয়ে যায় পরবর্তিতে টঙ্গী পূর্ব থানা পুলিশ টঙ্গীবাজার গরুহাটা এলাকা থেকে তাকে উদ্ধার করে এই সময় ঘটনার সাথে সম্পৃক্ত ৮ জনকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলো, মোঃ আকাশ(১৭), হারুন মৃধা(১৭) রাসেল মিয়া(১৬), শিফাত হোসেন রাতুল(১৭), ইনসাফ তাহমিদ প্রত্যয়(১৬), শাওন ইসলাম(১৫), নাহিদ হাসান(১৭), নাজির হাসান লিমন(১৭)।
ভুক্তভোগী সাজ্জাদ জানায়, তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে তারা আমাকে অকত্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং শারীরিক ভাবে নির্যাতন করতে থাকে আমি তাদের কাছে চিৎকার করে পানি চেয়েও একফোঁটা পানি পায়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here