টেলিটক ১৭টাকায় ২জিবি প্যাকের পরিবর্তে কিনুন এই প্যাকগুলো

0
86
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টেলিটক সিমে ১৭টাকায় ২জিবি ইন্টারনেট সবার প্রিয়। টেলিটকের এই শতবর্ষ অফার অনেকদিন ধরেই ব্যবহার করে আসছেন টেলিটক গ্রাহকগণ। তবে সম্প্রতি টেলিটক কিছু পরিবর্তন আনে এই প্যাক এর ক্ষেত্রে যা প্যাকটি ব্যবহারের সুযোগ অনেক সীমিত করে দিয়েছে।
যারা টেলিটক ১৭টাকায় ২জিবি ইন্টারনেট প্যাক এর বিকল্প খুঁজছিলেন তাদের জন্য সাশ্রয়ী একটি প্যাক নিয়ে এসেছে টেলিটক। এই প্যাক ব্যবহার করে কয়েকদিন মেয়াদের ইন্টারনেট কিনতে পারবেন টেলিটক গ্রাহকগণ। চলুন জানি টেলিটক এর এই নতুন সাশ্রয়ী প্যাক সম্পর্কে।
টেলিটক এর এই নতুন প্যাকটি হলো ৩দিন মেয়াদের ১জিবি ইন্টারনেট প্যাক। প্যাকটির দাম ২১টাকা। মাত্র ২১টাকায় ৩দিন মেয়াদের ১জিবি টেলিটক ইন্টারনেট প্যাকটি কেনা যাবে ২১টাকা রিচার্জ করে বা নির্দিষ্ট একটি কোড নাম্বারে ডায়াল করে।
টেলিটক ১জিবি ইন্টারনেট প্যাকঃ
ইন্টারনেটঃ ১জিবি
মেয়াদঃ ৩দিন
দামঃ ২১টাকা
রিচার্জঃ ২১টাকা রিচার্জ করলেই প্যাকটি চালু হবে
কেনার কোডঃ *১১১*৫৩৪#
২১টাকা রিচার্জ করে কিংবা *১১১*৫৩৪# কোড ডায়াল করে ৩দিন মেয়াদের টেলিটক ২১টাকা ১জিবি ইন্টারনেট প্যাক কেনা যাবে। কম দামে ভালো টেলিটক প্যাক এর খোঁজে যারা আছেন এই প্যাকটি তাদের কাজে আসবে। বলে রাখা ভালো এখন থেকে টেলিটক সিমে ২১টাকা রিচার্জ করলে ৩দিন মেয়াদের প্যাক অটোমেটিক চলে আসবে। তাই আপনি যদি এই প্যাক না চান, তবে ২১টাকা রিচার্জ করা থেকে বিরত থাকুন।
এছাড়া আপনি চাইলে ৭দিন মেয়াদের ১জিবি ইন্টারনেট প্যাকও কিনতে পারবেন। ৭দিন মেয়াদের টেলিটক ১জিবি ইন্টারনেট এর দাম ২৭টাকা। প্যাকটি কিনতে ডায়াল করুন *111*27# নাম্বারে। সকল টেলিটক প্যাকেজের গ্রাহকগণ ২৭টাকায় ১জিবি প্যাকটি কিনতে পারবেন।
টেলিটক এর প্রতিটি প্যাকেজে আবার ১জিবি ও ২জিবি ইন্টারনেট প্যাক রয়েছে যেগুলোও বেশ সাশ্রয়ী। চলুন বিভিন্ন টেলিটক সিম প্যাকেজের জন্য আলাদা ইন্টারনেট প্যাক সম্পর্কে জানি।
আগামী
২২টাকায় ১জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৭দিন, কোড *111*600#
৪৫টাকায় ১জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৩০দিন, কোডঃ *111*601#
৮১টাকায় ২জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৩০দিন, কোডঃ *111*602#
টেলিটক ১৭টাকায় ২জিবি প্যাকের পরিবর্তে কিনুন এই প্যাকগুলো
বর্ণমালা
২৪টাকায় ১জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৭দিন, কোডঃ *111*611#
৪৬টাকায় ১জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৩০দিন, কোডঃ *111*612#
৮৩টাকায় ২জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৩০দিন, কোডঃ *111*613#
অপরাজিতা
৮টাকায় ১জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৭দিন, কোডঃ *111*8#
১৯টাকায় ১জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৩দিন, কোডঃ *111*19#
৩৮টাকায় ২জিবি ইন্টারনেট, মেয়াদঃ ৩০দিন, কোডঃ *111*38#
বলে রাখা ভালো যে একটি প্যাকেজ থেকে অন্য প্যাকেজের প্যাক কেনার চেষ্টা করবেন না। এতে কাংখিত প্যাক তো পাবেনই না, বরং ভুল প্যাক কিনে টাকা নষ্ট হতে পারে।
তবে আমাদের মতে সবচেয়ে সেরা টেলিটক ইন্টারনেট প্যাক হলো ৩০৯টাকায় ২৭জিবি ইন্টারনেট প্যাকটি। এই প্যাকটি সেরা হওয়ার কারণ হলো এটির কোনো মেয়াদ নেই। অর্থাৎ আপনি যতদিনে ইচ্ছা ততোদিনে এই ২৬জিবি ইন্টারনেট শেষ করতে পারবেন। আনলিমিটেড মেয়াদের টেলিটক ৩০৯টাকায় ২৬জিবি ইন্টারনেট কিনতে *111*309# নাম্বারে ডায়াল করুন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here