ঠাকুরগাঁওয়ে ইট প্রস্তুতকারী মালিক সমিতির মতবিনিময় ও বার্ষিক সভা

0
162
728×90 Banner

মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ ইট প্রস্তুতকারী মালিক সমিতির মতবিনিময় ও বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।সংগঠনটির ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে সোমবার সকালে আশ্রমপাড়া হাওলাদার কমিউনিটি সেন্টারে এ সভাটি অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও ইট প্রস্তুতকারী মালিক সমিতির সভাপতি মুরাদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও ৩ আসনের এমপি জাহিদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা চেম্বার অব কমার্সের সভাপতি হাবিবুল ইসলাম বাবলু প্রমুখ।
সভায় বক্তারা ইট প্রস্তুতকারী মালিক সমিতির ইট প্রস্তুতের ক্ষেত্রে পরিবেশগত আইনি জটিলতা সহ বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে বলেন, ইট প্রস্তুত না হলে দেশের উন্নয়ন কর্মকান্ডে ব্যাঘাত ঘটবে। উন্নয়নের জন্য ইটের প্রয়োজনীয়তা অস্বীকারের উপায় নেই। তাই এ সম্পর্কিত নীতিমালাগুলির কিছু পরিবর্তন করে বাস্তবায়নের ক্ষেত্রে সরকারের সহানুভ’তি কামনা করেন তারা ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here