Daily Gazipur Online

ঠাকুরগাঁওয়ে জনসমাগম এড়াতে ডিবি পুলিশের সচেতনতা মূলক প্রচারণা

মামুনুর রশিদ,ঠাকুরগাঁও অফিসঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরি অবস্থা জারী করা হয়েছে। বাংলাদেশে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৫৬ জন । বাংলাদেশে করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে গত ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণা করা হলেও সেই ছুটির সময় বাড়ানো হয়েছে ১১ এপ্রিল পর্যন্ত। এ দিকে উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে প্রাণঘাতি করোনা মোকাবিলায় জনসমাগম এড়াতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জেলা পুলিশ ব্যাপকভাবে প্রচারণা ও অভিযান চালাচ্ছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ঠাকুরগাঁও সদর উপজেলা ভুল্লী বাজারে ঠাকুরগাঁও ডিবি পুলিশ বিভিন্ন এলাকায় জনসমাগম এড়ানো ও জনগণকে ঘরে নিরাপদে থাকতে মাইকিং দিয়ে প্রচারণা চালান এবং ভুল্লী বাজারে কসমেটিকস দোকান,টিনের দোকান,নাস্তার দোকান খুলা রাখায় তাদের পরবর্তীতে দোকান না খুলতে নির্দেশ প্রদান করেন।
প্রচারণার সময় ঠাকুরগাঁও ডিবি পুলিশের উপ-পরিদর্শক শামীম হোসেন বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। যেখানে সেখানে আড্ডা দেওয়া যাবে না। আপনারা কেউ আতংকিত হবেন না। আপনারা সামাজিক দূরত্ব বজার রাখুন।
এ সময় উপস্থিত ছিলেন, ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি ও ঠাকুরগাঁও ডিবি পুলিশের সদস্যবৃন্দ।