ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে নিহত- ৪,আহত- ১০

0
241
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল দুইজনকে এবং বাকি ৮ জনকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার বিকালে ৪টার দিকে জেলার বালিয়াডাঙ্গী ও রাণীশংকৈল উপজেলায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।
নিহত ব্যক্তিরা হলেন, জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ উপজেলার আলসিয়া গ্রামের মোঃ মনছুর আলীর ছেলে আবু সাঈদ (১৭), ওই গ্রামের রবিউল ইসলাম (২৮), জগদল গ্রামের মৃত বাচা মোহাম্মদের ছেলে মোঃ নুরুল ইসলাম (৪৩) ও বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দালালবস্তী গ্রামের মোঃ আব্দুল জব্বার (৪৫)।
বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক আমাদের প্রতিনিধিকে জানান, বড়পলাশবাড়ী ইউনিয়নের সরকারবস্তী গ্রামের আম বাগানে পাহাড়ার কাজে নিয়োজিত ছিলেন রবিউল ইসলাম ও নুরুল ইসলাম। বজ্রপাতে রবিউল ঘটনাস্থলে এবং নুরুল ইসলামকে হাসপাতালে নেওয়ার সময় মারা যান।
এদিকে মাঠে কাজ করার সময় উপজেলার দালালবস্তী গ্রামে আব্দুল জব্বার বজ্রপাতে ঝলসে গিয়ে মারা গেছেন।
রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান জানান, প্রতিবেশী আব্দুল খালেকের সঙ্গে মাঠে হাঁস আনতে গিয়েছিল আবু সাঈদ। বজ্রপাতে মাঠেই তার মৃত্যু হয়। তবে প্রতিবেশীর কোনো ক্ষতি হয়নি বলে জানান তিনি।
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান লিমন জানান, দুজনের অবস্থা আশংকাজনক দেখে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে এবং অন্য ৮ জনকে চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here