Daily Gazipur Online

ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, আটক-৪

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানা পুলিশ ৩ হাজার পিস ইয়াবা ,রানীশংকৈল থানা পুলিশ ১৮৯ বোতল ফেনিসডিল এবং ডিবি পুলিশ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এসব ঘটনায় পুলিশ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
বৃহস্পতিবার (২৭ আগস্ট) গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হলে তাদের জেল হাজতে পাঠানো হয়।
বুধবার (২৬ আগস্ট) বিকেলে চট্টগ্রাম থেকে একটি নৈশকোচে করে মিজানুর রহমান ও তরিকুল ইসলাম নামে ২ যুবক জেলার বালিয়াডাঙ্গী চৌরাস্তায় নামে । তাদের গতিবিধি সন্দেজনক মনে হওয়ায় পুলিশ তাদের আটক করে এবং পায়ু পথে রাখা ৩ হাজার ২৮০ পিচ ইয়াবা টেবলেট চিকিৎসকের সহায়তায় উদ্ধার করে। এ ঘটনায় ওই ২ যুবককে আটক করেছে পুলিশ।
একইদিন রাত ৯টায় রানীশংকৈল থানা পুলিশ ওই উপজেলার নেকমরদ এলাকায় চেকপোষ্ট বসিয়ে ১৮৯ বোতল ফেন্সিডিল সহ ওমর ফারুক (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। আটককৃত ব্যক্তি প্লাস্টিকের জার্কিনের তলা কেটে ধানের কুড়ার ভেতর ফেন্সিডিলের বোতল ঢুকিয়ে অভিনব কায়দায় ঢাকায় পাঠাচ্ছিল।
এছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ রাত সাড়ে ৮ টায় জেলার হরিপুর উপজেলার ৫নং হরিপুর উপজেলার খোলড়া গ্রামে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল সহ আল আমিন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে ।এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।