ঠাকুরগাঁওয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন ও জয়িতাদের সম্মাননা স্মারক প্রদান

0
112
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ”কমলা রঙের বিশ্বে নারী, বাধার পথ দিবে পাড়ি” শেখ হাসিনার বারতা,নারী পুরুষ সমতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে বেগম রোকেয়া দিবস ২০২০ পালিত হয়েছে।
বুধবার দুপুরে জয়িতা অন্বেষণে বাংলাদেশ ‘শীর্ষক কার্যক্রম এবং বেগম রোকেয়া দিবস ২০২০ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা স্মারক প্রদান করেন- ঠাকুরগাঁও-০১ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি- রমেশ চন্দ্র সেন।
জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, ঠাকুরগাঁও এর আয়োজনে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) নুর কুতুবুল আলম,ঠাকুরগাঁও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক রোকসানা বানু হাবীব, ঠাকুরগাঁও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান তাহমিনা আক্তার মোল্লা, জেলার পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন ও সদর উপজেলার শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সোনিয়া ফারজানা ছনি এবং ঠাকুরগাঁও জেলার শেষ্ঠ জয়িতারা।
এ সময় বক্তারা নারীর অধিকার ও নারীদের উন্নয়নের বিষয়ে আলোচনা করেন। জেলা ও উপজেলার নির্বাচিত শেষ্ঠ জয়িতারা তাদের কষ্টময় দিন অতিবাহিত করে সাফল্য অর্জনের কথা গুলো তুলে ধরেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here