Daily Gazipur Online

ঠাকুরগাঁও একতা প্রতিবন্ধি স্কুলে বঙ্গবন্ধু জন্মবার্ষিকী পালিত ও মুজিব কর্ণার উদ্বোধন

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাস কেন্দ্রের আয়োজনে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
ভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের প্রতিবন্ধী শিশুরাও পালন করেছেন এই দিনটি।মঙ্গলবার সকালে স্কুল প্রাঙ্গনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে র‌্যালী,আলোচনা সভা চিত্রাঙ্গন ও আরবি লিখা এবং কেরাত পাঠ, প্রতিযোগিতার আয়োজন করা হয়।
এসময় এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজ সেবক জনাব মোঃ কলিমদ্দিন। অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন,স্কুলের পরিচালক আমিরুল ইসলাম,মাওলানা মোঃ নুরে আলম সিদ্দিকি, শিক্ষক মোঃ ইমরানসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
আলোচনা শেষে স্কুল প্রাঙ্গনে মুজিব কর্ণারের উদবোধন করা হয় এবং প্রতিবন্ধি শিক্ষার্থীদের কে বঙ্গবন্ধু সমন্ধে ছবি দেখিয়ে তাদের চিনিয়ে /বুঝিয়ে দেওয়া হয়।
প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ ও স্কুলের প্রতিবন্ধী শিশুদের মাঝে খেলাধুলার সরঞ্জাম বিতরণ করেন প্রধান অতিথি।পুরস্কার বিতরণ শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করা হয়।