ডাঃ মোহাম্মদ ইব্রাহীম ছিলেন সাধারণ মানুষের রোগ মুক্তির কারিগর……. এম এ জলিল

0
77
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): ডায়াবেটিকস সমিতি, ডায়াবেটিস হাসপাতাল এর প্রতিষ্ঠাতা জাতীয় অধ্যাপক নিরাঅহকাংর নির্লভ পরোপকারী ডাঃ মোহাম্মদ ইব্রাহীম এর ৩২তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগ এর উদ্যোগে ৬ সেপ্টেম্বর-২০২১ বিকাল ৪ ঘটিকায় মতিঝিল ওয়াকফ্ মসজিদ প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করন, বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগ সভাপতি এম এ জলিল।
বক্তব্য রাখেন, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় সদস্য জনাব আব্দুল খালেক, মাওলানা আজিজুল্লাহ, নাসির আহমেদ, বরিশাল বিভাগ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম মোস্তফা কামাল লীগের সহ সভাপতি মোহাম্মদ আলী বাদল ও দপ্তর সম্পাদক কামাল হোসেন প্রমুখ।
সভাপতির ভাষণে এম এ জলিল বলেন, ডাঃ মোহাম্মদ ইব্রাহীম ছিলেন বাংলাদেশের অসহায় মানবদের সেবায় এবং রোগ মুক্তির প্রবক্তা। তিনি ডায়বেটিস সমিতি ও হাসপাতাল প্রতিষ্ঠা করেছেন। যেই হাসপাতালটি আজ শাহবাগে মহিরূপ ধারণ করেছে। এই হাসপাতাল দ্বারা বাংলাদেশের সাধারণ ও অসহায় মানুষ ডায়বেটিস রোগে প্রায় বিনামূল্যে চিকিৎসা পাচ্ছে। ডাঃ মোহাম্মদ ইব্রাহীমের প্রতিষ্ঠিত ডায়বেটিস সমিতি ও হাসপাতাল আজ সারা বাংলাদেশে প্রায় জেলা সহ প্রতিটি উপজেলায় প্রতিষ্ঠা লাভ করেছে। ডায়বেটিস রোগী হলো সব রোগের মূল। তাই ডাঃ ইব্রাহীম যে চিন্তা চেতনা নিয়ে ডায়বেটিস হাসপাতাল করেছে তার জন্য বাংলাদেশের মানুষ কৃতজ্ঞ। আজকের এই আলোচনা সভা থেকে ডাঃ মোহাম্মদ ইব্রাহীমের আত্মার মাগফেরাত তার প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে ডায়বেটিস সমিতি ও হাসপাতাল যারা পরিচালনা করছেন, তাদের কাছে আমাদের আহŸান ডাঃ মোহাম্মদ ইব্রাহীমের আদর্শ ধারণ করে আপনারাও মানুষের সেবা অব্যাহত রাখুন। তাহলেই ইব্রাহীম সাহেবের আত্মার শান্তি পাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here