ঢাকা সিটি নির্বাচনে এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি——-তাবিথ আউয়াল

0
159
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি।
তাবিথ আউয়াল বলেন, ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে আমাদের বিজয় হবে। বিএনপির নেতাকর্মীরা বাধার পরও শান্ত আছেন। তারা যতই উস্কানি দেক আমরা শান্তিপূর্ণ ভাবে মাঠে আছি। মাঠে থাকবো।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর উত্তর বাড্ডায় ফুজি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে পঞ্চম দিনের প্রচারণা ও গনসংযোগ শুরুর পূর্বমুহুত্বে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
নির্বাচন কমিশনের (ইসি) ভূমিকায় সন্তোষজনক নয় বলে দাবী করে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, আমাদের প্রচারে বাধা সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়েছে। ইসি এখনো এসব বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তাবিথ আউয়াল বলেন, ইসি চিঠি দিয়েছে, কিন্তু এখনও ব্যবস্থা নিতে দেখিনি। আগে ব্যবস্থা নেওয়া হোক, তারপর বলবো ইসির প্রতি সন্তুষ্ট কিনা। এমনকি সেটা আপনারা নিজেরাই দেখতে পাবেন।
পরে আজ মঙ্গলবার দুপুরের পর রাজধানীর উত্তর বাড্ডা, মধ্য বাড্ডা বাজার, মেরুল বাড্ডা, ৩৭, ৩৮, ৩৯, ৪০ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারনা এবং গনসংযোগে অংশ নেয় তাবিথ আউয়াল। এসময় তিনি ভোটারদের ধারে ধারে গিয়ে ধানের শীষের প্রতীকে ভোট চান।
এসময় নির্বাচনি প্রচারণায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বাসিদ আঞ্জু, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এ জি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here