ঢাকা সিটি নির্বাচনে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে—— বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল

0
265
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : আসন্ন ঢাকা সিটি নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরশনের (ডিএনসিসি) বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।
পূজার দিন নির্বাচন দিয়ে সংখ্যালঘুদের ধর্মীয় অনুভুতিতে আঘাত দেয়া হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।
আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর পৌনে ১২টায় পশ্চিম তেজঁতুরি বাজার এলাকায় সপ্তম দিনের নির্বাচনী প্রচারণা ও গনসংযোগে নেমে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
এর আগে আজ বেলা ১১টায় রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্র এর সামনে থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।
মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচনী পরিবেশ সকালে এক রকম আর বিকেলে আরেক রকম রূপ। বুধবার বিএনপি সমর্থিত উত্তরা ১ নম্বর ওয়ার্ড কাউন্সিল প্রার্থীসহ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। এতে ১২ জন আহত হয়েছে বলে তিনি দাবী করেন।
তিনি বলেন, আওয়ামী লীগ ধানের শীষের গণজোয়ার দেখে ভীত হয়ে আমাদের দলের নেতাকর্মীদের ওপর হামলা করছে এবং ও নেতাকর্মীদেরকে হুমকি দিচেছ। যেন ভোটাররা ৩০ তারিখ কেন্দ্রে গিয়ে ভোট প্রয়োগ করতে না পারে।
ঢাকা সিটির ৩০ লাখ ভোটার ইভিএম এখনও রপ্ত করতে পারেনি উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, এটি একটি ত্রুটিপূর্ণ পদ্ধতি। ইভিএম দিয়ে ভোট চুরি করা যায়। ইভিএম পদ্ধতি বাতিল করে ব্যালটেই ভোট দেয়ার দাবি করছি।
তিনি আরও বলেন, ধানের শীষের পক্ষে ঢাকা সিটিতে নির্বাচনের আগে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া পাচিছ। জনগণ ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় হবে। এসময় তিনি ভোটারদের কাছে দলীয় প্রতীক (ধানের শীষের পক্ষে) ভোট চান।
আজ সকালে ও দুপুরে রাজধানীর পশ্চিম তেজঁতুরি বাজার ও বসুন্ধরা সিটি কমপ্লেক্র এর সামনে প্রচারনা ও গনসংযোগকালে বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, নিপুন রায় চৌধুরী, ঢাকা মহানগর বিএনপি উত্তরের সহ সভাপতি বজলুল বাসিদ আঞ্জু, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, স্বেচছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, কমিশনার প্রার্থী আনোয়ারুজ্জামান আনোয়ার, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here