তরুণী ধর্ষণ মামলার মূল পরিকল্পনাকারী সাকিব গ্রেফতার

0
61
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন- রাজধানীর অদূরে দক্ষিণ কেরানীগঞ্জে তরুণীকে ‘দলবেঁধে’ ধর্ষণের অভিযোগে এজাহারভূক্ত মূল পরিকল্পনাকারী সাকিবকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর শোয়েব আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার সকাল পৌনে ৭ টার দিকে গোপন সংবাদের ভিওিতে রাজধানীর কোতয়ালী থানার সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় একটি অভিযান তরুণীকে ধর্ষণ মামলার এজাহারভূক্ত মূল পরিকল্পনাকারী সাকিবকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ- ২৩৫ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ এর এ কর্মকর্তা আরো জানান, দক্ষিন কেরানীগঞ্জ থানার মামলা নং-২৪/৫৮৫, তারিখ-০৭/০৭/২০২১ খ্রিঃ, ধারা-নারী ও শিশুনির্যাতন দমন আইন-২০০০(সংশোধনী-২০০৩) এর ৭/৯(৩)/৩০ তৎসহ ৩৪১/৩২৩/৩৭৯/৫০৬/৩৪ পেনাল কোড মামলার এজাহারনামীয় আসামী মোঃ সাকিব (২১)।
র‌্যাব-১০ সূএে জানা যায়, গত ৭ জুলাই ২০২১ তারিখে আনুমানিক রাত ৯ টার দিকে ভিকটিম তার বন্ধুর সাথে কাজ শেষে বাসায় যাওয়ার পথে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চন্ডিতলা নামক এলাকায় মোঃ সাকিব (২১) ও তার অন্যান্য সহযোগীদের দ্বারা গণধর্ষণের শিকার হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সাকিব ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এ ঘটনার পর থেকে আসামী সাকিব দেশের বিভিন্ন জেলায় পালিয়ে বেড়াত বলে জানা যায়।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তি ও তরুরী ধর্ষন মামলার আসামী সাকিবকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here