তাপসের প্রচারনায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ

0
439
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নৌকা মার্কা নিয়ে প্রচারনায় নেমেছেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শওকত হোসেন সজল ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শিমুলের নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা ।
আজ বুধবার ২৯ জানুয়ারি সকালে মতিঝিল এলাকায় সংগঠনটির নেতাকর্মী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের ছবি সম্বলিত ও নৌকা মার্কার পোস্টার ভোটারদের মাঝে বিলি করেন ।
এ সময় সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, রুপালী ব্যাংক, জনতা ব্যাংক, কৃষি ব্যাংক, বিডিবিএল, আইসিবি ও বেসিক ব্যাংকসহ অন্যান্য ব্যাংকে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সাধারণত সম্পাদক মো. সাব্বির আহমেদ শিমুল বলেন, বঙ্গবন্ধুর রক্তে গড়া শেখ ফজলে নূর তাপস। তিনি একজন সজ্জন ব্যক্তি। তাকে বিজয়ী করার লক্ষ্য আমাদের সংগঠনের নেতা-কর্মীরা গত ১০ জানুয়ারী থেকে অফিস শেষে প্রচারনার কাজ করে যাচ্ছেন।
এ প্রসঙ্গে সংগঠনের সভাপতি শওকত হোসেন সজল বলেন, আমাদের সংগঠনের মূল লক্ষ্য হচ্ছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শকে ধারন করে সামনে এগিয়ে যাওয়া৷ আর আওয়ামী লীগ ও নৌকা মার্কা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শ লালন করে। সে জন্য আমরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে বিজয়ী করার লক্ষে মাঠে নেমেছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here