তুরাগের ৫৩ নম্বর ওয়ার্ডে মাদক ব্যবসায়ীদের ঠাই হবে না–কাউন্সিলর নাছির উদ্দিন

0
228
728×90 Banner

এম. মনির হোসেন জীবন – ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫৩ নম্বর ওয়ার্ডের আওয়ামীলীগ মনোনীত বিজয়ী নবনির্বাচিত কাউন্সিলর ও তুরাগ থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্বা আলহাজ মো: নাছির উদ্দিন বলেছেন, আমি একজন বীর মুক্তিযোদ্বা। ৫৩ নম্বর ওয়ার্ডকে আমি আগামী দিনে একটি আদর্শ , আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।
তিনি বলেন, আমি আপনাদের সেবক হিসেবে আগামী দিনে কাজ করতে চাই। আপনারা আমাকে ভোট দিয়ে দ্বিতীয় বারের মত কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছেন।
এসময় তিনি হুশিয়ারী উচচারণ করে বলেন, আমি আপনাদের সকলকে নিয়ে আগামীতে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত ওয়ার্ডে রূপান্তরিত করতে চাই। মাদক ব্যবসায়ীদেরকে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। যে অপরাধ করবে তাকেই তার শাস্তি পেতে হবে। তুরাগের ৫৩ নম্বর ওয়ার্ডে অপরাধীদের ঠাই হবে না।
শনিবার রাতে রাজধানীর তুরাগের ডিয়াবাড়িস্থ সোনারগাঁও জনপথ সড়কের উত্তরা-বিআরটিএ অফিসের সামনে তুরাগ থানা আওয়্মাীলীগ স্বেচছাসেবকলীগ আয়োজিত এক গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গনসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিএনসিসি ৫২, ৫৩ ও ৫৪ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা কাউন্সিলর কমলা রানী মুক্তা। তুরাগ শাখা স্বেচছাসেবকলীগ সভাপতি আলহাজ মো: সাদেকুর রহমান ৫৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বীরমুক্তিযোদ্বা আলহাজ মো: নাছির উদ্দিনের পক্ষে এসময় একটি মানপত্র পাঠ করেন।
আওয়ামীলীগ স্বেচছাসেবকলীগ তুরাগ শাখার সভাপতি আলহাজ মো: সাদেকুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: নাজিম উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক মো: জামাল উদ্দিন, আওয়ামী যুবলীগ তুরাগ থানার আহবায়ক বাবু নিত্যচন্দ্র ঘোষ, যুগ্ন সাধারণ সম্পাদ মো: নাছির উদ্দিন নাছিম, তুরাগ থানা স্বেচছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন সিরাজী, সহসভাপতি মো: রফিকুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগ তুরাগ থানার সভাপতি আলহাজ মো: তৌকির হাসান ইকবাল,সাধারণ সম্পাদক মো: সোলায়মান হায়দার, সাবেক ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: মুনছুর আলী, সাবেক সভাপতি আলহাজ মো: হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মো: আবুল হাসেম প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন তুরাগ থানা আওয়ামী স্বেচছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো: শাহীন হোসেন। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগ, স্বেচছাসেবকলীগ সহ সহযোগী অংগসংগঠনের নেতাকর্মী, উত্তরা তুরাগ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যকরী কমিটির নেতৃবৃন্দ,ট্রাক কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী কমিটির নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ডিএনসিসি ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীরমুক্তিযোদ্বা এসময় নবনির্বাচিত দুই ওয়ার্ড কাউন্সিলর আলহাজ মো: নাছির উদ্দিন ও মহিলা কাউন্সিলর কমলা রানী মুক্তাকে আয়োজক কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে সকলের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। আলোচনা সভা শেষে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here