তুরাগে ইজিবাইক তৈরী কারখানার আগুন

0
150
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন: রাজধানীর তুরাগের বাউনিয়াবাধ (বাদালদী) এলাকায় দিবা টেকস নামক একটি ইজিবাইক তৈরি কারখানায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে । খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশনের চারটি ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আজ দুপুর ১ টা ৩০ মিনিটের সময় আগুন
নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলাম আজ আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, আজ বৃহস্পতিবার ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার লিমা খানম আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে বলেন, তুরাগের বাউনিয়াবাধ (বাদালদী) এলাকার “দিবা টেকস” নামে একটি ইজিবাইক তৈরির কারখানায় বৃহস্পতিবার দুপুর ১২টা ৩৫ মিনিটে আগুন লাগার খবর পাই। পরে ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশন থেকে চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। দুপুর ১টা ৩০ মিনিটের সময় তারা আগুন নিয়ন্ত্রণে আনে এবং ২ টা ৫ মিনিটের সময় আগুন পুরোপুরিভাবে নির্বাপন করে ফায়ার সার্ভিস।
সৈয়দ মনিরুল ইসলাম জানান, অগ্নিকান্ডের সময় “দিবা টেকস” নামক ইজিবাইক তৈরির টিনসেট কারখানাটি চালু ছিল। কারখানায় তখন ৭০ জন শ্রমিক কাজ করছিল।
প্রাথমিক ভাবে আগুন লাগার সূত্রপাত এবং ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি। এটি তদন্ত সাপেক্ষ বলা যাবে। তবে, এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানান দি লাইফ সেভিং ফোর্স বাহিনীর এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here