তুরাগ থানা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
100
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : জঙ্গিবাদ- মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঢাকা মহানগর উত্তরের তুরাগ থানা যুবলীগ ।
বুধবার বিকালে তুরাগ থানার আওতাধীন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসি’র ৫২,৫৩ ও ৫৪ নং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ একে একে খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপস্থিত হন তুরাগের কামারপাড়া স্কুল এ্যান্ড কলেজ মাঠে এসে জড়ো হয় । এর পর সব ওয়ার্ডের নেতৃবৃন্দ সকলে একত্রিত হয়ে যৌথভাবে তুরাগ থানা যুবলীগের সংগ্রামী আহ্বায়ক বাবু নিত্য চন্দ্র ঘোষ ও যুগ্ন আহ্বায়ক মো: নাসির উদ্দিন নাসিমের নেতৃত্বে একটি বিশাল মিছিল শহরে বের করা হয় । উক্ত বিক্ষোভ মিছিলটি তুরাগের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কামারপাড়া স্কুল এ্যান্ড কলেজ মাঠে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয় ।
বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ হারুন অর রশিদ, ৫৩ ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ তৈয়্যবুর রহমান, মোঃ মাসুদ রানা জালাল, যুবলীগ নেতা শফিরুদ্দিন, মোঃ মামুন সরকার, মোঃ আলী, মোঃ রানা, মোঃ সজীব, মোঃ সাজ্জাদ, মোঃ রবিউল, মোঃ ফিরোজ, মোঃ মোরশেদ, ৫২নং ওয়ার্ড যুবলীগ নেতা শেখ শাহ আলম আকাশ ও মোঃ খোকন প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে যুবলীগের নেতারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যদি কোনও অপপ্রচার চালানো হয় তাহলে সেটা কঠোর ভাবে প্রতিহত করা হবে । যারা স্বাধীনতার বিপক্ষের শক্তি ছিল মূলত তারাই আজ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটূক্তি করছে । তাদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানান তারা ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here