Daily Gazipur Online

থার্টি ফাস্ট নাইটকে ঘিরে কোনও ধরনের থ্রেট বা হুমকি নেই——–স্বরাষ্ট্রমন্ত্রী

এস,এম,মনির হোসেন জীবন : থার্টি ফাস্ট নাইটকে ঘিরে কোনও ধরনের থ্রেট বা হুমকি নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (এমপি)।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইংরেজি নববর্ষের প্রথম প্রহর উদযাপনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। থার্টি ফাস্ট নাইট উদযাপনকে ঘিরে এ রাতে যাতে কোনও ধরনের বাড়াবাড়ি ও উচ্ছৃঙ্খলার সৃষ্টি না হয়, সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
আজ সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্যাাব) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্য্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক দীপু সারোয়ার, সহ-সভাপতি মিজান মালিক সহ ক্যাব সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে এযাবৎ ক্যাাবের নিহত সদস্যদের স্মরণে একমিনিট নীরবতা পালন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা বাহিনী এরইমধ্যে তথ্য সংগ্রহ করেছে। তবে, থার্টি ফাস্ট রাতে রাস্তা বন্ধ করে অনুষ্ঠান করলে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সাংবাদিকরা আলোর দিশারী উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন ক্যাব সংগঠনের সদস্যদের নিজেদের মধ্যকার ইউনিটি ও ভ্রাতৃত্ববোধ দেখে আমি মুগ্ধ। এসময় ক্যাব সদস্যরা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আগামী অর্থবছরে ক্র্যাবের কল্যাণ ফান্ডে ব্যয় করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে এক কোটি টাকা বাজেট রাখার আহ্বান জানান।