দক্ষিণখানে মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

0
69
728×90 Banner

এস,এম, মনির হোসেন জীবন: রাজধানীর দক্ষিণখানের ফায়দাবাদ এলাকায় জামিয়াতুল আনসার আল-ইসলামিয়া মাদ্রাসা থেকে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে দক্ষিণখান থানা পুলিশ।
পুলিশ জানিয়েছেন, মায়ের সঙ্গে অভিমান করে ওই মাদ্রাসা ছাএ জানালার গ্রীলের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
নিহতের নাম ইসমাইল হোসেন (১৬)। পরে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মগে’ পাঠিয়েছে।
আজ সোমবার ভোর ৫ টার দিকে দক্ষিণখানের ফায়দাবাদ এলাকার (মিজানের গ্যারেজ) রোডে জামিয়াতুল আনসার আল-ইসলামিয়া মাদ্রাসায় এঘটনাটি ঘটেছে।
ডিএমপির দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মোহাম্মদ শামীম আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসি, পুলিশ ও মাদ্রাসার হেফজো বিভাগের শিক্ষক বেলাল জানান, ইসমাইল হেফজো বিভাগে দুই বছর ধরে পড়াশুনা করছিল। সকালে নামাজ পড়তে ওঠলে ইসমাইলকে দেখে আমার বাবা চিৎকার করে ওঠে। এরপর তিনি আমাকে ডাকে আমি গিয়ে তাকে ফ্লোরে পড়া অবস্থায় দেখতে পাই। আমার বাবা তাকে জানালার গ্রীলের সাথে ঝুলন্ত অবস্থায় পেয়েছে।
মৃত ছাএের পিতা মো, মোস্তফা সাংবাদিকদেরকে জানান,আমার ছেলেকে হত্যা করা হয়েছে। তার মুখে ও পায়ে দাগ দেখেছি। মাদ্রাসার রুমের ভিতর রক্ত পড়ে আছে বলে তিনি অভিযোগ করেন।
মৃত ছাএ ইসমাইল হোসেনের মা ইয়াসনুর জানান,গতকাল রোববার বাসায় গেলে ইসমাইলের সাথে আমি রাগ করেছিলাম। সে হয়তে আমার সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।
স্হানীয় এলাকাবাসি জানান,দক্ষিণখানের ফায়দাবাদ এলাকার (মিজানের গ্যারেজ) রোডে জামিয়াতুল আনসার আল-ইসলামিয়া মাদ্রাসায় এঘটনাটি ঘটেছে। ওই বাড়ির মালিকের নাম সোহেল। তার বাড়ির দ্বিতীয় তলায় মাদ্রাসা রয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই মাদ্রাসা ছাএের মরদেহ উদ্ধার করে।
এবিষয়ে এই মাদরাসার প্রধান শিক্ষক মাহাদী হাসানকে ঘটনাটি জানতে চাইলে তিনি কোন সদোত্ত্বর দিতে পারেনি।
এব্যাপারে ডিএমপি দক্ষিণখান থানার (ওসি) শিকদার মোহাম্মদ শামীম বলেন, ঘটনাটি আত্নহোত্যা জনিত। নিহত ছাএ তার মাতার সাথে অভিমান করে হয়তো আত্নহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
ওসি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।
এবিষয়ে দক্ষিণখান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here